কলাপাড়ায় বি‌দ্রোহী প্রার্থীর নির্বাচনী প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ

|

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর কলাপাড়া পৌরসভায় ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে জগ প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুমের নির্বাচনী প্রচারণায় বাধা এবং প্রচারের রেকর্ড করা মেমোরি কার্ড ছিনিয়ে নিয়ে ভেঙ্গে ফেলার অভিযোগ করা হয়েছে।

কলাপাড়া উপজেলা নির্বাচন অফিসার ও কলাপাড়া পৌরসভা নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসারের বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন জগ প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুম।

তিনি অভিযোগে উল্লেখ করেন, ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য কলাপাড়া পৌরসভা নির্বাচনে আমি মেয়র পদে (স্বতস্ত্র) প্রতিদ্বন্দ্বিতা করছি। মার্কা পাওয়ার পর থেকেই নৌকার প্রতীক প্রার্থী বিপুল চন্দ্র হাওলদারের কথিত সন্ত্রাসী কর্মী-সমর্থক আমার নির্বাচনী প্রচারের কাজে নানাভাবে বাধা প্রদান করছে। ২৮ জানুয়ারি মাইকের মাধ্যমে প্রচার কার্যক্রম চলমান রাখার সময় নৌকা মার্কার কিশোর গ্যাং এবং সন্ত্রাসী মো. রাকিবুল ইসলামসহ ৪/৫ জন ৮ নম্বর ওয়ার্ড মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজের পিছনে নেছারিয়া সড়ক ও নৌকা মার্কার প্রার্থী নির্বাচনী অফিস সংলগ্ন মাঠ ৬ নম্বর ওয়ার্ড রিসিপট্রি সড়ক থেকে আমার প্রচারকর্মী থেকে জোরপূর্বক আমার নির্বাচনী প্রচারণার রেকর্ড করা মেমোরি কার্ড ছিনিয়ে নিয়ে ভেঙ্গে ফেলে এবং মাইকের মাধ্যমে প্রচার না চালানোর হুমকি প্রদান করে। ভয় দেখায়।

তিনি আরও উল্লেখ করেন, গত ২৬ জানুয়ারি সন্ধ্যা ৬টায় নৌকা মার্কার প্রার্থীর সরাসরি নির্দেশনায় হত্যার উদ্দেশে যে সন্ত্রাসী কর্মকাণ্ড সংঘটিত হয় সেই বিষয়ে ইতোমধ্যেই কলাপাড়া থানায় মামলা হয়েছে যার জিআই নং-২৩। বর্তমানে আমার সকল কর্মী-সমর্থকরা ভীষণ নিরাপত্তাহীনতায় ভুগছে। কলাপাড়া পৌরবাসীর মধ্যে নির্বাচনী পরিবেশ নিয়ে ভীষণ আতঙ্ক বিরাজ করছে বলে তিনি অভিযোগে উল্লেখ করেন।

উপজেলা নির্বাচন অফিসার ও কলাপাড়া পৌরসভা নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার আ. রশীদ বলেন, এখন পর্যন্ত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply