মহেশপুরে নিখোঁজের ৫ দিন পর শিশুর মৃতদেহ উদ্ধার

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের মহেশপুর থেকে নিখোঁজের ৫ দিন পর নলকূপের হাউজ থেকে জিসান (৪) নামের এক শিশুর মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শিশুটির মা এমন ঘটনা ঘটাতে পারে বলে দাবি করছেন পরিবারের লোকজন।

সোমবার সকালে উপজেলার বজরাপুর গ্রামে তার বাড়ির সামনে আশা মালিথার নলকূপের হাউজ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। জিসান ওই গ্রামের ফারুখ হোসেনের ছেলে। গত ২৭ জানুয়ারি দুপুর থেকে নিখোঁজ হয় শিশু জিসান এবং ওই দিন রাত ৮ার দিকে মহেশপুর থানায় জিডি করেন শিশুটির পরিবার।

নিহত শিশু জিসানের চাচাত ভাই জানান, আমার চাচার একটু এবনর্মাল। সেজন্য আমার চাচি ৪-৫ মাস আগে কোটচাঁদপুরে একজনের সাতে চলে গেছে। আমাদের ধারণা তার মা এ ঘটনা ঘটাতে পারে।

এসবিকে ইউপি’র চেয়ারম্যান আরীফান হাসান চৌধুরী নুথান জানান, কয়েক দিন আগে শিশুটি নিখোঁজ হয়। আমি তার মায়ের কাছে খোঁজ করতে বলি। সে মোতাবেক তারা তার মায়ের কাছে খোঁজ করতে যায়। সেখানে তার মা তাদের সাথে খারাপ ব্যবহার করে। আমার ধারণা শিশুটিকে রাতে বা সকালের দিকে হত্যা করে নলকূপের হাউজে রেখে গেছে।

এ ব্যাপারে কোটচাঁদপুর সার্কেলের এসপি মোহাইমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শনকালে জানান, এখনো বড় ধরনের কোন ক্লু পাওয়া যায়নি। আমাদের তদন্ত অব্যাহত থাকবে। তবে ময়নাতদন্তে রিপোর্ট আসলে আসল ঘটনা বুঝতে পারবো।

ইউএইচ/









Leave a reply