স্বামীর সাথে ঝগড়া: মধ্যরাতে ঘর থেকে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ

|

নীলফামারী প্রতিনিধি:

নীলফামারী সদরের খোকশাবাড়ী ইউনিয়নে এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে হাজীগঞ্জ এলাকার একটি বাড়ি থেকে তাদের দুজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুই যুবক হলেন, নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের হাজীপাড়া এলাকার ইস্কান্দার মির্জার ছেলে সাকিব সরকার (২৮) ও টুপামারী ইউনিয়নের দোগছি এলাকার আমিনুর রহমানের ছেলে শাহাজাদা তালিব (২৩)।

মামলা সূত্রে জানা যায়, ওই গৃহবধূ তার স্বামীর সাথে ঝগড়া করে গত রোববার রাতে কাউকে না জানিয়ে বাসা থেকে বের হয়ে যায়। স্বামী ও ওই গৃহবধূর বাসা থেকে খোঁজাখুঁজির এক পর্যায়ে ভোর রাতে জানতে পারে সে থানায় আছে।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ জানায়, রোববার রাত ২টা ৪৫ মিনিটের দিকে সে পায়ে হেটে হাজীগঞ্জ বাজারের দিকে যাওয়ার সময় গ্রেফতার দুই যুবক তার পথরোধ করে মুখ চেপে ধরে এবং পার্শ্ববর্তী বালুর স্তূপের পাশে তাকে পালাক্রমে ধর্ষণ করে।

ধর্ষণের ফলে ওই গৃহবধূ রাস্তায় কান্নাকাটি করতে থাকে। টহল পুলিশ কান্নার শব্দ শুনতে পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই ওই দুই যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয় জনগণ তাদের আটক করে টহল পুলিশের হাতে তুলে দেয়। পরে টহল পুলিশ ওই গৃহবধূসহ দুই ধর্ষককে থানায় নিয়ে এসে ওই গৃহবধূর বাসায় খবর দিলে ভুক্তভোগীর ফুফু শাহের বানু ঘটনার বিবরণ শুনে থানায় গিয়ে অভিযোগ করেন।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রউফ জানান, গ্রেফতার দুই আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। একই সঙ্গে ধর্ষণের শিকার গৃহবধূর ডাক্তারি পরীক্ষা শেষে তাকে পরিবারের কাছে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply