আশুগঞ্জে ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক ইউপি চেয়ারম্যানের বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার চরচারতলা ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউদ্দিন খন্দকারের বাড়ি ও একই গ্রামের লতিফ বাড়ি-খন্দকার বাড়ি, খাঁ বাড়ির বিভিন্ন ঘর থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদের নেতৃত্বে এসব অস্ত্র উদ্ধার করা হয়। এই ব্যাপারে কর্মকর্তা জানান, বিভিন্ন সময়ে উপজেলার বিভিন্ন এলাকায় এলাকায় সংঘর্ষ হয়। আর এতে অনেকেই প্রাণ হারিয়েছেন। কিছুদিন আগে এই এলাকায় একটি হামলায় উপজেলা চেয়ারম্যান হানিফ মুন্সির ছোট ভাই মো. জামাল মুন্সি টোটাবিদ্ধ হয়ে মারা যান। এরপর থেকেই পুলিশ বিভিন্ন সময়ে আসামিদের গ্রেফতার করতে সক্রিয় ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় শনিবার দিনভর চরচারতলা এলাকার বিভিন্ন যায়গায় অভিযান চালানো হয়।

এই সময় বিভিন্ন বাড়ি থেকে বিপুল পরিমাণে টোটা, কাচের বোতল, হেলমেট, বর্ষাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। তিনি আরও জানান, এই অস্ত্র উদ্ধারের বিষয়ে আলাদা কোন মামলা হবে কিনা তা ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে সিদ্ধান্ত নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply