যুবকের হাত-পা বেঁধে নির্যাতনের ভিডিও ভাইরাল

|

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর কুয়াকাটায় মো. রায়হান (২৬) নামের এক যুবককে অপহরণ করে হাত-পা বেঁধে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। মোবাইলে ছেলের উপর নির্যাতনের ভিডিও দেখে রায়হানের বাবা আবুল কাশেম বাদি হয়ে মহিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে একই এলাকার ইমাম সিকদার, মসিউর, ইমরান, বিপ্লব শীলের নাম উল্লেখ করে আরও ৪-৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। গত শুক্রবার বিকেলে থানায় লিখিত অভিযোগ দায়ের করলেও এখন পর্যন্ত অপহৃত কিশোর রায়হানকে উদ্ধার এবং আসামিদের আটক করতে পারেনি পুলিশ।

তবে মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, ভুক্তভোগী ও আসামিদের বিরুদ্ধে ৭টি মাদক মামলা রয়েছে। ভুক্তভোগীসহ আসামিদের গ্রেফতারে পুলিশের একটি টিম মাঠে কাজ করছে।

অপহৃত রায়হানের বাবা মহিপুর গ্রামের আবুল কাশেম মিয়া জানান, বৃহস্পতিবার দুপুরে রায়হান শ্বশুর বাড়ি তালতলির উদ্দেশ্যে রওয়ানা হয়ে যায়। সন্ধ্যায় রায়হানের স্ত্রী তাকে ফোন করে অবস্থান জানতে চাইলে মোবাইলের অপর প্রান্ত থেকে ধস্তাধস্তির আওয়াজ শুনতে পায়। কিছুক্ষণ পরে লাইন কেটে ফোন বন্ধ করে দেওয়া হয়।

এরপর পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকে। পরের দিন শুক্রবার দুপুরে স্থানীয় বাসিন্দা মো. শাজাহান শিকদারের মোবাইল ফোনে ফেসবুকে একটি ভিডিও দেখতে পান কাশেম। তখন রায়হানসহ নির্যাতনকারীদের শনাক্ত করেন তিনি।

এই দৃশ্য দেখে ওইদিন বিকালে তিনি বাদি হয়ে একই এলাকার চিহ্নিত বখাটে ও মাদকাসক্ত মো. ইমাম সিকদার (২৭), মো. মসিউর রহমান (২৫), মো. ইমরান হোসেন (২৫) ও বিপ্লব শীল (২৬) এর নাম উল্লেখ করে আরও ৪-৫ জন অজ্ঞাত দিয়ে মহিপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply