হাতকড়াসহ র‌্যাবের হাত থেকে পালালো মাদক ব্যবসায়ী

|

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে হাতকড়াসহ র‌্যাবের হাত থেকে পালিয়েছে এক মাদক ব্যবসায়ী। সোমবার বিকেলে এই ঘটনাটি ঘটে ফুলবাড়ী উপজেলার উত্তর শিমুলবাড়ী এলাকায়।

পলাতক আসামির নাম লাবু মিয়া (২২)। সে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের জায়গিরটারী গ্রামের আতাউর রহমান আতা মিয়ার পুত্র।

রংপুর র‌্যাব-১৩ এর উপ-পরিদর্শক (এসআই) সুকুমার সরকার জানান, গতকাল সোমবার মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে ফোর্স নিয়ে উত্তর শিমুলবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে অবস্থান নেয়া হয়। এ সময় মাদক ব্যবসায়ী লাবু মিয়াকে ২৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতে নাতে আটক করা হয়। পরে তাকে হাতকড়া পড়িয়ে গাড়িত উঠানোর প্রস্তুতি নেবার সময় র‌্যাব সদস্য শফিকুল ইসলামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে অনেক চেষ্টা করেও তাকে আটক করা সম্ভব হয়নি। পরে তার বিরুদ্ধে ফুলবাড়ী থানায় সোমবার রাতে একটি মামলা করা হয়।

রংপুর র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার শহিদার রহমান জানান, মাদকসহ আটক আসামিকে গাড়িতে উঠানোর সময় এএসআই শফিকুল ইসলামকে ধাক্কা দিয়ে পালিয়ে যাবার ঘটনা ঘটেছে। আসামির বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মামলা করা হয়েছে। হ্যান্ডকাপ ও আসামিকে ধরার জোড় তৎপরতা চালানো হচ্ছে।

ফুলবাড়ি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, লাবুর বিরুদ্ধে মাদক ও পলায়ন সংক্রান্ত মামলা দায়ের করেছে র‌্যাব-১৩।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply