দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়ানোর প্রত্যাশা মুমিনুলের

|

উইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে হারের ক্ষত এখনও শুকায়নি। তার সাথে দলের একমাত্র ভরসা সাকিব থাকছেন না মাঠে। সাকিবের মতো ইনজুরিতে পরে দল থেকে ছিটকে পড়েছে টাইগারদের টেস্ট ওপেনার সাদমানও। তার মানে পূর্ণ শক্তির দল নিয়ে দ্বিতীয় টেস্টে মাঠে নামতে পারছে না বাংলাদেশ।

তারপরও হাল ছাড়তে নারাজ টেস্ট দলের ক্যাপ্টেন মুমিনুল হক। তার কথা একটাই অতীতের ব্যর্থতা নিয়ে নতুন শুরুতে ভাবতে চান না তিনি। ম্যাচের আগের দুপুরে মুমিনুল জানালেন ,প্রথম ম্যাচের স্মৃতি নিয়ে পরে থাকতে চাই না। নতুন লক্ষ নির্ধারণ করেছি এই ম্যাচেই নিজেদের শক্তির প্রমাণ দিতে চাই। দলের খেলোয়াড়রাও মুখিয়ে আছে এই টেস্টে নিজেদের উজাড় করে দিতে।

প্রথম টেস্টের দল সাজানো হয়েছিলো এক পেস বোলার নিয়ে এই টেস্টে দল কেমন হবে সেই প্রশ্নের জবাবে মুমিনুল বললেন, সকালে উইকেটের কন্ডিশন দেখে আমরা ঠিক করবো দল কেমন হবে। কয়জন পেস বোলার বা কয়জন স্পিনার নিয়ে আমরা মাঠে নামবে। এই ম্যাচে আমাদের উপর চাপ থাকলেও সেটিকে প্রতিহত করে নিজেদের সেরাটা দেয়ার চেষ্টা করছি আমরা।

সাকিব আল হাসান ও সাদমানের জায়গায় কাদেরকে প্রাধান্য দেয়া হবে সেটি স্পষ্ট করে বলেননি ক্যাপ্টেন। সব কিছু ঠিক থাকলে ঢাকা টেস্টে নতুন এক বাংলাদেশকে দেখার প্রত্যাশা মুমিনুলের।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply