দিন শেষে উইন্ডিজের সংগ্রহ ২২৩ রান

|

দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম দিন শেষে উইন্ডিজের সংগ্রহ ৫ উইকেটে ২২৩ রান। সকালে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ব্যক্তিগত ৩৭ রানে জন ক্যাম্পবেলকে ফেরান তাইজুল ইসলাম।

দলীয় ৬৬ রানে এলবির ফাঁদে পরে মাঠ ছাড়েন উইন্ডিজের এই ওপেনার। এরপরই উইন্ডিজ শিবিরে আঘাত হানেন আবু জায়েদ রাহি। ব্যক্তিগত ৭ রানে শাইনে মোসলে মাঠ ছাড়েন পরিষ্কার বোল্ড হয়ে।

দলের রানের চাকা সচল রাখতে পারেনি আরেক ওপেনার ব্যাটার ব্রাথওয়েটও। তিনি আউট হয়ে প্যাভিলিয়নের পথ ধরেছেন ব্যক্তিগত ৪৭ রান ও দলীয় ১০৪ রানের মাথায়। উইন্ডিজের এই ওপেনারের ব্যাট থামিয়েছেন সৌম্য সরকার।

প্রথম ম্যাচে ডাবল সেঞ্চুরি করা মায়ার্সকে এই ইনিংসে দাঁড়াতে দেয়নি রাহি। ব্যক্তিগত ৫ রানে মায়ার্সকে সৌম্যর ক্যাচ বানান আবু জায়েদ রাহি। এরপর তাইজুলের বলে ২৮ রানে ব্লাকউড ফিরলেও দলের রানের চাকা সচল রেখেছেন বোনার। ৭৪ রানে তিনি রয়েছেন অপরাজিত। ফলে দিন শেষে উইন্ডিজের সংগ্রহ ৫ উইকেটে ২২৩ রান।

বাংলাদেশের হয়ে দুটি করে উইকেট নিয়েছে আবু জায়েদ রাহী ও তাইজুল ইসলাম। আর একটি উইকেট পেয়েছেন সৌম্য সরকার। প্রথম টেস্টে উইন্ডিজের কাছে তিন উইকেটে হেরে সিরিজে ১-০ ব্যবধানে পিছিয়ে রয়েছে বাংলাদেশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply