শর্তসাপেক্ষে মাহফিলে মামুনুল হক

|

ফাইল ছবি।

সুনামগঞ্জের ছাতক উপজেলার উত্তর খুরমা ইউপির ইসলামী মহাসম্মেলনে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে পৌঁছেন মাওলানা মামুনুল হক। মামুনুল হকের নিরাপত্তায় ছিলো দুই শতাধিক যুবক। শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়েই তিনি মাহফিল শেষ করেছেন।

সরকারের বিরুদ্ধে উস্কানিমূলক কোনো বক্তব্য না দেয়ার শর্তে তাকে মাহফিলে বক্তব্য দেয়ার অনুমতি দেয় প্রশাসন। সকাল থেকে সিলেট-সুনামগঞ্জ সড়কে হেফাজত নেতা মাওলানা মুহাম্মদ মামুনুল হকের আগমন লক্ষ্যে নিরাপত্তার জন্য সিলেট থেকে ছাতক উপজেলার প্রবেশমুখে সন্দেহজনক গাড়িগুলো তল্লাশি করে পুলিশ।

উল্লেখ্য, বঙ্গবন্ধুর ভাস্কর্যবিরোধী আন্দোলনের নেতা মাওলানা মামুনুল হক উপজেলার জামিয়া ইসলামিয়া হাফিজিয়া দারুল কোরআন মৈশাপুর মাদ্রাসার ৪৩তম বার্ষিক ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।

শনিবার সকালে মহাসম্মেলন শুরু হওয়ার আগে আয়োজনকারীদের সঙ্গে পুলিশ প্রশাসনের উদ্যোগে একটি জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে প্রশাসন সার্বিক বিষয়ে মাদ্রাসা কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে সরকারের বিরুদ্ধে কোনো ধরনের উস্কানিমূলক বক্তব্য না দেয়ার শর্তে হেফাজত নেতা মাওলানা মুহাম্মদ মামুনুল হককে আসার অনুমতি দেয়।









Leave a reply