রোড সেফটি ওয়ার্ল্ড ক্রিকেট সিরিজে খেলবে বাংলাদেশ লিজেন্ডস

|

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ খেলতে ভারতে যাচ্ছে বাংলাদেশ লিজেন্ড। সড়কের জন্য সচেতনতা তৈরিতে ভারতের মহারাষ্ট্রের রোড সেফটি সেল আয়োজিত অস্ট্রেলিয়া লিজেন্ডসএর জায়গায় অংশ নিচ্ছে বাংলাদেশ লিজেন্ডস। করোনা ভাইরাসের কারণে এই টুর্নামেন্টে অংশ নিতে পারছে না অস্ট্রেলিয়া। এই টুর্নামেন্টটি গত বছর শুরু হলেও চার ম্যাচের পরেই করোনার হানায় বন্ধ হয়ে যায় এই টুর্নামেন্ট।

গতবছরে শুরু হওয়া সেই আসরের বাকি ম্যাচ গুলো আয়োজন করা হবে রায়পুরের শহীদ বীর নারায়ণ সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। আর এই টুর্নামেন্টে নতুন দল হিসেবে যুক্ত হচ্ছে বাংলাদেশ লিজেন্ড এবং ইংল্যান্ড লিজেন্ডস। এই আয়োজনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন লিটল মাস্টার শচীন টেন্ডুলকার।আর কমিশনার হিসেবে রয়েছেন ভারতের আরেক সাবেক ক্রিকেটার সুনীল গাভাস্কার।

এই টুর্নামেন্টের প্রতিষ্ঠাত রবি গায়কোয়াদ এই আয়োজন নিয়ে বলেন “আনঅ্যাকাডেমি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে বাংলাদেশ লিজেন্ডস এবং ইংল্যান্ড লিজেন্ডসকে স্বাগত জানাতে পেরে আমি ব্যাপক আনন্দিত। তাদের অংশগ্রহণ এই উত্তেজনাকর সিরিজের প্রতিযোগিতা বাড়াবে।

তিনি আরও বলেন, মহামারীর সময়েও সড়ক দুর্ঘটনার কারণে মৃত্যুর সংখ্যা কমেনি। এ ব্যাপারটি এ সিরিজ আয়োজনকে আরও প্রাসঙ্গিক করে তুলেছে। আমাদের প্রত্যেকের উচিত সড়কে নিরাপত্তা নিয়ে সর্বোচ্চ সচেতনতা সৃষ্টি করা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply