সাদুল্লাপুরে আ’লীগ নেতার বসতবাড়ির ৫টি ঘর আগুনে পুড়ে ছাই

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল ইসলামের বাড়ি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে পাঁচটি টিনসেড পাঁকা ঘর ও ঘরে থাকা নগর টাকা, ফ্রিজ, টিভি এবং স্বর্ণালংকারসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে যায়। তবে অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

শনিবার বিকেলে সাদুল্লাপুর উপজেলার কিশামত দশলিয়া গ্রামের রফিকুল ইসলামের নিজ বসতবাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রফিকুল ইসলাম দামোদরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। তিনি ওই গ্রামের খয়বর হোসেন মণ্ডলের ছেলে।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বিকেলে হঠাৎ করেই রফিকুল ইসলামের বাড়ির একটি ঘরে আগুন ধরে। মূহুর্তেই আগুন আশপাশে ছড়িয়ে পড়ে। আগুনে পাঁচটি টিনসেড পাকা বসত ঘর ও ঘরে থাকা টিভি, ফ্রিজ, স্বর্ণালংকার, নগদ টাকা এবং আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া ঘরের ধান ও চালসহ অন্যান্য মালামালও পুড়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাদুল্লাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ছায়াদ ইমরান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় দেড় ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এর আগেই আগুনে পাঁচটি ঘর ও ঘরের আসবাবপত্র পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ক্ষতিগ্রস্ত রফিকুল ইসলাম বলেন, ‘বিকেলে ঘরে টেলিভিশনে খবর দেখার সময় হঠাৎ করেই পশ্চিম পাশের একটি ঘরে আগুন দেখতে পাই। মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়লে আমার ও ছোট ভাই শফিকুলের পাঁচটি ঘর পুড়ে যায়। আগুনে রক্ষা পায়নি নগদ টাকা, স্বর্ণালংকারসহ পরিবারের সদস্যদের পড়নের কাপড়ও। এতে কমপক্ষে ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলেও দাবি করেন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply