সাকিবের জন্য মন খারাপ পাপনের

|

আইপিএলে খেলবে বলে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছে সাকিব আল হাসান। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তুমুল আলোচনা ও সমালোচনা। সাকিবের এমন সিদ্ধান্তে বেশ অবাকই হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

তাইতো গণমাধ্যমকে তিনি বললেন, আমি ভেবেছিলেম ও চিন্তা করবে আমরা আফগানিস্তান সাথে হারলাম, ভারতের সাথে হারলাম, পাকিস্তানের সাথে হারলাম, ঘরের মাটিতে উইন্ডিজের সাথে হারলাম, যে করেই হোক লঙ্কার সাথে আমাদের টেস্ট সিরিজ জিততেই হবে। কিন্তু শুনলাম শ্রীলঙ্কার বিপক্ষে সে নাকি খেলবেই না। এই ব্যাপার নিয়ে ওর উপর আমাদের কারও রাগ নেই তবে ওর উপর খুব মন খারাপ হয়েছে। আসলে যে খেলতে চায় না, তাকে তো আর জোর করে খেলানো যাবে না।

সাংবাদিকদের তিনি বলেন, দেখেন দুই বছর আগেই থেকেই সে টেস্ট খেলতে চায় না। আমরা তো চেষ্টা করলাম কিন্তু শেষ পর্যন্ত আর হলো কোই। এভাবে জোর করে খেলাতে যেয়ে আমরা নিজেরাই পিছিয়ে যাচ্ছি। তবে সাকিবের ব্যাপারে এখনও তেমন কোন সিদ্ধান্ত নিতে পারেনি বিসিবি। বোর্ড সভাপতি বলেন, এর পরে যে চুক্তি হবে সেখানে খেলোয়াড়দের অঙ্গিকার নামা নিবো আমরা।

এসময় বোর্ড প্রেসিডেন্ট আরও বলেন, যদি কোন খেলোয়াড় মনে করেন টেস্ট ক্রিকেট খেলবেন না তাহলে অবশ্যই যেন আমাদের বলে তবে সেটা সিরিজের আগে না। আমাদের কিছু সময় দিতে হবে। কেউ যদি বলে আমি টি-টোয়েন্টি লিগ খেলবো তাহলে আমরা ছেড়ে তাকে ছেঁড়ে দিব।

সব কিছু ঠিক থাকলে আগামীকাল নিউজিল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। সেখানে তিন ওয়ানডে ও তিন টি টোয়েন্টি খেলবে বাংলাদেশ।









Leave a reply