মাদক মামলায় কারাগারে গেলেন সিএমপি’র এএসআই

|

চট্টগ্রাম ব্যুরো:

মাদক মামলায় কারাগারে গেলেন চট্টগ্রাম মহানগর পুলিশ-সিএমপি’র এএসআই গোলাম মোস্তফা। অবশ্য আগেই তাকে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ।

চকবাজার থানায় র‍্যাবের দায়ের করা মাদক মামলায় মঙ্গলবার চট্টগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ওসমান গণির আদালতে আত্মসমর্পণ করেন তিনি। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এএসআই গোলাম মোস্তফা নোয়াখালী জেলার চরজব্বার থানার চরহাসান সিকদার বাড়ির সাইদুর রহমানের ছেলে। সিএমপির গোয়েন্দা শাখায় (বন্দর জোন) কর্মরত ছিলেন তিনি।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ২০২০ সালের ২১ অক্টোবর বিকেলে চট্টগ্রামের ওয়াসা মোড়ে হক লাইব্রেরির সামনে থেকে ২৮০০ পিস ইয়াবাসহ র‍্যাবের হাতে ধরা পড়েন রাঙ্গুনিয়া থানার কনস্টেবল মোশররফ হোসেন। এ ঘটনায় চকবাজার থানায় মামলা করে র‍্যাব।

জিজ্ঞাসাবাদে মোশাররফ হোসেন ইয়াবা বাণিজ্যের সাথে এএসআই গোলাম মোস্তফার সম্পৃক্ততার তথ্য দেয়। দুজনকেই অভিযুক্ত করে গত ১২ জানুয়ারি আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মাঈনুর রহমান।

এএসআই গোলাম মোস্তফা কয়েকমাস পলাতক থাকার পর উচ্চ আদালত থেকে অন্তর্বর্তীকালীন জামিন নিয়ে কর্মস্থল গোয়েন্দা পুলিশের বন্দর জোনে হাজির হলে তাকে সাময়িক বরখাস্ত করে সংযুক্ত করা হয় দামপাড়া পুলিশ লাইনে।

সিএমপির সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী মো. শাহাবুদ্দিন আহমেদ জানান, মঙ্গলবার এএসআই গোলাম মোস্তফা আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরপরই তাকে কারাগারে পাঠিয়ে দেয়া হয়।









Leave a reply