ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন খুলনা বিভাগ

|

ক্রীড়া পরিদপ্তরের আয়োজিত ডেভেলপমেন্ট কাপ অনূর্ধ্ব ১৫ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে খুলনা বিভাগ। ফাইনালে ময়মনসিংহ বিভাগকে ১-০ গোলে হারায় তারা।

মোহাম্মদপুর শারীরিক শিক্ষা কলেজ মাঠে, বুধবার বিকেলে আটটি বিভাগীয় দলের মধ্যে ফাইনালে ওঠে খুলনা এবং ময়মনসিংহ বিভাগ। হাড্ডাহাড্ডি লড়াইয়ের এই ম্যাচের প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য ভাবেই। তবে, দ্বিতীয়ার্ধে রতন আলির স্কোরে এগিয়ে যায় খুলনা বিভাগ।

তবে, ম্যাচের শেষ পর্যন্ত গোল পরিশোধের চেস্টা করেছে ময়মনসিংহ। ময়মনসিংহের ফরোয়ার্ডদের ব্যার্থতায় বেশ কয়েকটি সহজ সুযোগ মিস করে তারা। ফলে শেষ পর্যন্ত শেষ হাসি হাসে খুলনা বিভাগ।

স্কোর করে দলকে জেতানোয় ম্যাচের সের খেলোয়াড়ের পুরষ্কার জিতেছে খুলনা বিভাগের রতন আলী। টুর্নামেন্ট সেরা খেলোয়াড়ও খুলনা বিভাগের রক্ষনভাগের খেলোয়াড় আশিক হোসেন।

ম্যাচ শেষে খেলোয়াড়দের মাঝে পুরষ্কার তুলে দেন ক্রীড়া পরিদপ্তরের পরিচালক এ. কে. এম. মাসুদুর রহমান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উত্তরা ক্লাবের সভাপতি মিজানুর রহমান। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ক্রীড়া পরিদপ্তরের সহকারি পরিচালক মো: তারিকউজ্জামান।

এবারের টুর্নামেন্ট থেকে ৪৮ জন খেলোয়াড়কে বাছাই করা হয়েছে। প্রতিভাবান এই খেলোয়াড়দের উন্নত প্রশিক্ষণের ব্যবস্থা করবে ক্রীড়া পরিদপ্তর।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply