সরাইলে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, বৃদ্ধ আটক

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে এক বাক প্রতিবন্ধী কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার টিঘর গ্রামে এই ঘটনা ঘটে।

শুক্রবার দিবাগত রাতে আব্দুস সাত্তার (৬০) নামের একজনকে আটক করেছে পুলিশ। আটক আব্দুস সাত্তার ওই এলাকার মৃত জয়দর আলীর ছেলে।

শনিবার ওই প্রতিবন্ধীর মা জানান, আমার ৩ মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। এর মধ্যে বড় মেয়েটিকে বিয়ে দিয়েছি ও ২য় মেয়েটি জন্ম বাক প্রতিবন্ধী। স্বামী মারা যাওয়ার পর বাকি দুই মেয়ে ও ছোট ৫ বছরের ছেলেকে দিয়ে মানুষের সহযোগিতায় কোনোভাবে বেঁচে আছি।

তিনি বলেন, গ্রামের যেখানে বসবাস করি জায়গাটা নীরব নিরিবিলি। শুক্রবার রাত ৮টার দিকে আমার প্রতিবন্ধী মেয়েটি প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয়। এর অনেকক্ষণ পর তাকে খোঁজ করে পাচ্ছিলাম না। আমি ঘর থেকে বের হয়ে দেখি আমার মেয়েটি হেটে আসছে। শরীরে কাঁদা লাগানো ছিল। এরপরে সে আমার হাত ধরে স্থানীয় বাজারে নিয়ে যায়। সেখানে একটি সেলুনে আব্দুস সাত্তারকে দেখে আমার মেয়ে তাকে দেখিয়ে দেয়। পরে বিষয়টি বুঝতে পেরে আমিসহ উপস্থিত অন্যান্যরা সাত্তারকে ধরার চেষ্টা করলে সে দ্রুত দৌড়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, এই সাত্তার আমার বাড়ির পাশের জমিতে পানির সেচ দেওয়া মেশিনে রাতে পানি দিচ্ছিল। এসময় আমার প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করে। এই ঘটনায় আমি স্থানীয় মেম্বারকে জানালে, তিনি আপোষ করার চেষ্টা করেন। কিন্তু আমি থানায় গিয়ে বিষয়টি জানালে রাতেই আব্দুস সাত্তারকে আটক করে পুলিশ।

এই ব্যাপারে সরাইল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, বিষয়টি জানার পর পুলিশ রাতেই আব্দুস সাত্তারকে আটক করে। কিশোরীটিকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply