শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন শাহীন আফ্রিদি

|

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন পাকিস্তানের তরুণ পেস বোলার শাহীন শাহ আফ্রিদি। পাকিস্তানের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পেয়েছে এমন খবর। সেখানে বলা হয়েছে দুই পক্ষের সম্মতিতে এই বিয়ে হচ্ছে।

তবে এখনই বিয়ে আনুষ্ঠানিকতা পালন করা হবে না। প্রাথমিক ভাবে দুজনের মধ্যে আংটি বদল হবে অর্থাৎ বাগদান হবে। পাকিস্তানের বিভিন্ন গণমাধ্যমের খবরে জানা গেছে শাহীন আফ্রিদির বাবা আয়াজ খান সম্প্রতি তার ছেলের সঙ্গে আফ্রিদির মেয়ের বিয়ের ব্যাপারে প্রস্তাব পাঠিয়ে ছিলেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদির কাছে। তখন পারিবারিক ভাবে এ বিয়েতে রাজি হয় আফ্রিদির পরিবার। তবে, আফ্রিদির পরিবারের শর্ত ছিলো বিয়ের আগে তাদের মেয়ের পড়াশোনা শেষ করতে হবে।

তাই, ২০ বছর বয়সী এই তরুণ ও তরুণীর আনুষ্ঠানিক ভাবে বিয়ে হবে পরে। পারিবারিক ভাবে সিদ্ধান্ত অনুযায়ী আকসা আফ্রিদি তার পড়াশোনায় মনোযোগী হবেন। আর শাহীন আফ্রিদি তার খেলায়। আকসা আফ্রিদির পড়াশোনা শেষ হলেই তাদের আনুষ্ঠানিক ভাবে বিয়ে দেওয়া হবে।

শাহীন আফ্রিদি পাকিস্তানের জার্সিতে এখন পর্যন্ত খেলেছেন ১৫ টেস্ট, ২২ ওয়ানডে ও ২১টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি। টেস্টে তার শিকার ৪৮ উইকেট। ওয়ানডেতে ৪৫টি আর টি-টোয়েন্টিতে ২৪ উইকেট। তবে টি-টোয়েন্টি ক্রিকেটে বিশ্বের সবচাইতে কম বয়সী বোলার হিসেবে ১০০ উইকেট পাবার রেকর্ডের মাইলপলক ছুঁয়েছেন শাহীন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply