ইনজামামের উপহাসের পাত্র হলেন সুজন

|

ভারতের রায়পুরে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে সাবেক স্পিনার মোহাম্মদ রফিকের নেতৃত্বে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন খালেদ মাসুদ পাইলট, খালেদ মাহমুদ সুজনসহ বাংলাদেশের সাবেক তারকা ক্রিকেটারা। যদিও সেখানে নেই আমিনুল ইসলাম বুলবুলের মত লিজেন্ড ক্রিকেটার।

লিজেন্ডদের এই টুর্নামেন্টে যখন প্রতিপক্ষের ব্যাটার ও বোলারদের সামলাতে ব্যস্ত বাংলাদেশের লিজেন্ডরা ঠিক তখনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো পাকিস্তান দলের সাবেক অধিনায়ক ইনজামাম উল হকের একটি ভিডিও।

যেখানে ইনজি বলছিলেন কখন ও কিভাবে তিনি বুঝলেন যে তার ক্রিকেট ছেড়ে দেওয়া উচিত, সেই ব্যাখ্যা দিতে গিয়ে বাংলাদেশের সাবেক মিডিয়াম ফাস্ট বোলার খালেদ মাহমুদ সুজনকে নিয়ে উপহাস করে বসলেন তিনি।

ইনজামামুল হক বললেন, একটি ইনিংসে তাদের দলের অধিনায়ক ছিলেন খালেদ মাহমুদ। তিনি সাধারণ মানের মিডিয়াম পেসার ছিলেন। তিনি আমাকে বল করলেন। আমি তা উঁচু করে মেরে গালিতে দাঁড়ানো ফিল্ডারের হাতে ক্যাচ তুলে দিয়ে আউট হয়ে যাই।

তখন আমি চিন্তা করলাম খালেদ মাহমুদের বলে যদি এভাবে আমি আউট হয়ে যাই তবে এটাই হয়ত আল্লাহ আমাকে ইঙ্গিত দিয়ে জানালেন যে, ক্রিকেটে আমার ক্যারিয়ার শেষ। আমাকে দিয়ে আর এ খেলা হচ্ছে না।









Leave a reply