এখনও মামলা হয়নি দিঘীর বিরুদ্ধে

|

তুমি আছো তুমি নেই’ এ নিয়েই চলছে তুমুল আলোচনা, তর্ক বিতর্ক। নিজের অভিনীত প্রথম সিনেমা নিয়ে আপত্তিকর মন্তব্যের অভিযোগ এনে দীঘীর বিপক্ষে কোটি টাকার মানহানি মামলার কথা জানিয়েছিলেন এই পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু।

বুধবার গণমাধ্যমকে তিনি বলেন, দীঘি ও তার বাবা ও মামার বিরুদ্ধে মামলা করার কথা বললেও মামলার নম্বর দেখাতে পারেনি তিনি। ঝন্টু জানায়, তার আইনজীবীর নাম মোহাম্মদ ফোরকান মিঞা।

বুধবার বিকালে ও সন্ধ্যায় গণমাধ্যমের সাথে দুই দফায় তিনি মামলার ব্যাপারটি নিশ্চিত করে বলেন, ঢাকার জজ কোর্টে মামলা করেছি। আমার আইনজীবী মোহাম্মদ ফোরকান মিঞা।

আইনজীবী ফোরকান মিঞা বলছেন, পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু ভাই আমার কাছে এসেছিলেন। কিন্তু যে মামলার কথা বলা হচ্ছে এ ধরনের কোনো মামলাই হয়নি। তা ছাড়া মামলা করতে হলে তো কাগজপত্রে স্বাক্ষর করতে হয়, কিন্তু উনি তো আমার সঙ্গে আলাপ করেই চলে গিয়েছেন। কোনো কাগজে স্বাক্ষর করেননি।

আগামী ১২ মার্চ মুক্তির অপেক্ষায় থাকা ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার পোস্টার ও ট্রেলারে হতাশ হয়েছেন দর্শকদের একাংশ। সিনেমা পাড়ায় দীঘি যতটা জনপ্রিয়, ঠিক ততটাই সমালোচনা হচ্ছে তার প্রথম সিনেমা নিয়ে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে, এই সিনেমার ট্রেলার দেখে নিজের ভালো না লাগার কথা জানালে দীঘির উপর ক্ষুব্ধ হন দেলোয়ার জাহান ঝন্টু।

শিশুশিল্পী হিসেবে ৩০টি ছবিতে অভিনয় করে তিনবার ‘শ্রেষ্ঠ শিশুশিল্পী’ হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন দীঘি। তবে নায়িকা হিসেবে ‘তুমি আছো তুমি নেই’ ছবির মাধ্যমে তার অভিষেক হচ্ছে। এ ছাড়া তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ছবিগুলোতে অভিনয় করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply