রংপুরে দেয়াল ভেঙে স্বর্ণের দোকান লুট

|

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর:

রংপুর মহানগরীর বেতপট্রি এলাকায় দুটি স্বর্ণের দোকানের দেয়াল ভেঙ্গে স্বর্ণ লুটের ঘটনা ঘটেছে। শুক্রবার রাতের যেকোনো এক সময় এই লুটের ঘটনা ঘটে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন জানান, বেতপট্রির কালেক্টরেট শপিং কমপ্লেক্সের স্মৃতি জুয়েলার্স ও মডার্ন জুয়েলার্সে শুক্রবার রাতের যেকোনো সময় এই ঘটনা ঘটেছে। কি পরিমাণ মালামাল লুট হয়েছে তা জানা যায়নি বলেও জানান তিনি।

তিনি জানান, স্মৃতি জুয়েলার্সের পাশেই রিয়াজ স্টিল নামে আরেকটি দোকান আছে। ওই দোকানের ওপরের টিন কাটা দেখা গেছে। ধারণা করা হচ্ছে, সেখান দিয়েই চোর ভেতরে ঢুকেছে। এরপর ওয়াল ভেঙে স্মৃতি জুয়েলার্সে ঢোকে। আবার স্মৃতি জুয়েলার্সের ওয়াল ভেঙে ঢোকে পাশের মডার্ন জুয়েলার্সে।

স্মৃতি জুয়েলার্সের মালিক স্বর্ণ ব্যবসায়ী বাদশা মিয়া জানান, বৃহস্পতিবার দোকান করে সবাই রাতে যে যার মতো বাসায় যাই। শনিবার সকাল পৌনে দশটার দিকে দোকান খুলতে যায় কর্মচারী আব্দুর রহমান। আমি পাশের দোকানে চা খাচ্ছিলাম। দোকান খুলেই আব্দুর রহমান দেখে সব জিনিসপত্র এলোমেলো পড়ে আছে। ভল্ট আর ক্যাশ ছিল ভাঙা। ওর চিৎকার শুনে গিয়ে দেখি সবকিছুই নিয়ে গেছে। কিছুই নাই। আমার দোকানে একটি আংটিও রাখেনি তারা। তিনি জানান, ৬১ ভরি স্বর্ণ, ১০৫ ভরি রুপাসহ সব কিছুই নিয়ে গেছে দুর্বৃত্তরা।

মডার্ন জুয়েলার্সের মালিক এনামুল হক সোহেল জানান, প্রথমে বাদশা ভাই দোকান খুলে সব তছনছ দেখেন। সেখানে পুলিশ আসে। এরপর দেখতে পায় তার দোকানের ওয়াল ভেঙে আমার দোকানে চোর ঢুকেছে। আমার সব স্বর্ণ ভল্টে ছিল। ভল্টের বাইরের তালা ভেঙেছে। আমাদের কাছে যে চাবি আছে, সেই চাবি দিয়ে ভল্ট খুলছে না। আমরা এখনও বুঝতে পারছি না, আমাদের দোকানের কিছু লুট হয়েছে কিনা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply