মুন্সিগঞ্জে হত্যা মামলার আসামির বাড়ির পাশে মিললো ১৫ ককটেল

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদর উপজেলার নয়া আমঘাটা এলাকায় অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ১৫টি ককটেল ও একটি টেটা উদ্ধার করেছে সদর থানা পুলিশ। রোববার রাত ৮টার দিকে স্থানীয় দেলোয়ার হোসেন দেলু নামের এক হত্যা মামলার আসামির বাড়িতে অভিযান চালানোর সময় এসব ককটেল উদ্ধার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, শনিবার নয়া আমাঘাটা এলাকায় দুইপক্ষের সংঘর্ষে ককটেল হামলায় জালাল বেপারী নামের ১ জন নিহত হওয়ার ঘটনায় আসামিদের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় এজহারে নামীয় ১নং আসামি দেলুর বাড়ির পেছন থেকে পরিত্যক্ত অবস্থায় একটি টেটাসহ ককটেল গুলো উদ্ধার করা হয়েছে। তবে আসামিরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। তাদের গ্রেফতারে চেষ্টা চলছে।

প্রসঙ্গত, নয়া আমঘাটা এলাকায় ট্রলি গাড়িতে আলু তোলাকে কেন্দ্র করে স্থানীয় দেলু ও জালাল বেপারী গ্রুপের মধ্যে বিরোধ চলছিলো। এর জের ধরে গতকাল শনিবার (১৩মার্চ) জালাল বেপারীর উপর হামলা চালিয়ে ককটেল বিস্ফোরণ ঘটনায় দেলু। এসময় একটি ককটেল জালাল বেপারীর মাথায় লেগে বিস্ফোরণ হলে মাথার খুলি উড়ে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এঘটনায় নিহত জালালের স্ত্রী রোজিনা বেগম বাদি হয়ে দেলোয়ার হোসেন দেলুকে ১নং সহ ২৪ জনকে আসামি করে একইদিন মুন্সিগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা করে।

এদিকে ময়নাতদন্তে শেষে আজ বিকেলে জালাল বেপারীকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply