কাবাডিতে আসছেন অপু!

|

কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য হতে যাচ্ছেন ঢাকাই ছবির জনপ্রিয় নাইকা অপু বিশ্বাস। তবে দেশের বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ পেয়েছে বিনাপ্রতিদ্বন্দিতায় কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য পদ পেয়েছেন বাংলার এই অভিনেত্রী। এমন খবরে অপু বিশ্বাসের কাছে ফোন করলে যমুনা নিউজকে তিনি বলেন, আমি মনোনয়ন পত্র জমা দিয়েছি তবে নির্বাচিত হবো কি না সেটা জানা যাবে ইলেকশনের পর। সদস্য পদ পেলে দেশের কাবাডিকে এগিয়ে নিতে কাজ করতে চান অপু এমনটাই বলেছেন যমুনা নিউজকে।

বাংলাদেশে তো আরও খেলা ছিল কিন্তু সেগুলোতে না যেয়ে কাবাডি ফেডারেশনের সদস্য হতে চাইছেন কেনো? যমুনা নিউজের এমন প্রশ্নের উত্তরে অপু বলেন, একটা জিনিস সবারই মনে রাখা উচিত, কাবাডি বাংলাদেশের জাতীয় খেলা এবং এই খেলাটাকেই সবার আগে আমাদের গুরুত্ব দেওয়া উচিত। সেইসব কথা তো রয়েছেই, সাথে নারীরাও যে বিভিন্ন ফেডারেশনের সাথে যুক্ত হতে পারে সেই পথটাকেও আরও একটু সুগম করার চেষ্টা থেকেই কাবাডি ফেডারেশনের সাথে যুক্ত হতে চাইছি।

অপু বিশ্বাস কাবাডি ফেডারেশনের সদস্যপদ পেয়েছে বিনাপ্রতিদ্বন্দিতায়, এখন খবর প্রকাশ পেয়েছে দেশের বেশ কিছু শীর্ষ গণমাধ্যমে। তারা বলছেন কাবাডি ফেডারেশনের সদস্যপদ পাওয়ার ব্যাপারটি তাদের নিশ্চিত করেছেন ফেডারেশনের যুগ্ম সম্পাদক এস এম নেওয়াজ সোহাগ।

তবে যমুনা নিউজকে সোহাগ নিশ্চিত করেছেন এখন পর্যন্ত অপু বিশ্বাস কাবাডি ফেডারেশনের সদস্য পদ পাননি। তিনি বলেন, ইলেকশন হওয়ার আগেই আমরা বলতে পারিনা, কে পদ পেয়েছে আর কে পায়নি।

তবে যেহেতু এবারের ইলেকশনে একটি প্যানেলই অংশ নিচ্ছে এবং সেই প্যানেলে কার্যনির্বাহী সদস্য পদে অপু বিশ্বাস মনোনয়ন পত্র জমা দিয়েছেন, সেই ক্ষেত্রে তার সদস্য হওয়াটা একপ্রকার নিশ্চিত। তবে জাতীয় ক্রীড়া পরিষদ কাগজে কলমে যতক্ষণ না বলছে বা যতক্ষন ইলেকশন না হচ্ছে ততক্ষন আমরা কেউই বলতে পারবো না যে অপু বিশ্বাস কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য পদ পেয়ে গেছেন।

যমুনা নিউজকে অপু বিশ্বাস বলেছেন সিনেমার পাশাপাশি কাবাডি উন্নয়নে তিনি বড় ভূমিকা রাখতে চান। যদি তিনি কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হন, তবেই কাবাডিকে এগিয়ে নিতে দ্রুতই কাজ শুরু করবেন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply