ইয়ো ইয়ো টেস্টে রেকর্ড গড়েছেন দাবি রাজিবের

|

২০১৯ সালে জাতীয় লিগ চলার সময় নিজ দলের খেলোয়াড়ের সাথে অখেলোয়াড় সুলভ আচরণ করায় পাঁচ বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হয়েছিলো রাজিবকে। তবে মায়ের স্বপ্ন পূরণে বিসিবির কাছে আবেদনের প্রেক্ষিতে সেই সাজা উঠিয়ে নেওয়ার চিন্তা ভাবনা করছে বিসিবি।

তারই ধারাবাহিকতায় বিসিবির ডাকেই ফিটনেস টেস্ট দিতে গিয়ে বাজিমাত করেছেন রাজিব। রাজিবের ভাষ্য মতে দেশের ক্রিকেটে ইয়ো ইয়ো টেস্টে কোন খেলোয়াড় এখন পর্যন্ত ১৯.১ তুলতে পারেনি। ফিটনেস টেস্টে পাস করার আনন্দেই এমন তথ্য যমুনা নিউজকে দিয়েছেন রাজিব।

যমুনা নিউজকে শাহাদত হোসেন রাজিব বলেন, নিষেধাজ্ঞা অফিসিয়ালি এখনও না উঠলেও হয়তো দ্রুতই সেটি উঠিয়ে নেওয়া হবে। বিসিবি থেকে আজ আমাকে ফিটনেস টেস্ট দিতে বলা হয়েছিলো, তাই আমি ইয়ো ইয়ো টেস্টে অংশ নিয়েছি এবং ফিটনেস নিয়ে আমার যে কোন সমস্যা নেই সেটা প্রমাণ করেছি।

রাজিব আরও বলেন, সবচাইতে মজার ব্যাপার হলো আমি স্কোর করেছি ১৯.১ যা বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে প্রথম। এখন পর্যন্ত বাংলাদেশে ইয়ো ইয়ো টেস্টে কোন ক্রিকেটার এমন স্কোর করতে পারেনি।

এ বিষয়ে ক্রিকেট বোর্ডের ফিটনেস ট্রেইনার ইফতিখাইরুল ইসলাম যমুনা নিউজকে বলেন, আমরা বিশ্বাসই করতে পারিনি যে রাজিব ফিটনেস টেস্টে এত ভালো করবে। তবে এটি কোন রেকর্ড নয়। এর আগেও এর চাইতে বেশি স্কোর করেছে জাতীয় দলের ক্রিকেটাররা। ২০ বা ২১ এর উপরেও স্কোর রয়েছে মুশফিকদের। তবে রাজিবের ফিটনেসের ব্যপারটি নিয়ে তৃপ্তি প্রকাশ করেছে বিসিবির ট্রেইনার।

সবকিছু ঠিক থাকলে দ্রুতই শাহাদতের নিষেধাজ্ঞা উঠিয়ে নিতে আনুষ্ঠানিক ঘোষণা আসবে বিসিবি থেকে। তার আগে ফিটনেস টেস্টে রেকর্ড করে সেই ভীত আরও একটু মজবুত করলেন রাজিব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply