পূর্বশত্রুতার জেরে প্রতিবেশিকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

|

ব্রাহ্মণবাড়িয়ার প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পূর্ব-শত্রুতার জেরে মোখলেছুর রহমান (৬০) নামে এক ব্যক্তিকে উপর্যপুরি ছুরিকাঘাত করে হ্যতার চেষ্টা করা হয়েছে। বুধবার (১৭ মার্চ) বিকেল পৌনে ৫টার দিকে নবীনগর থানা ভবনের সামনে এ ঘটনা ঘটে। তাঁকে গুরুতর আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত মোখলেছ নবীনগর উপজেলা সদরের নারায়ণপুর গ্রামের আব্দুল বারেকের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত কামাল হোসেন (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তিনি নারায়ণপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২০১৬ সাল থেকে জমি-জমাসহ পারিবারিক বিভিন্ন বিষয়ে নিয়ে মোখলেছের সাথে তাঁর প্রতিবেশী কামালের বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে গতকাল মঙ্গলবার দুইজনের মধ্যে বাকবিতন্ড হয়। এ সময় মোখলেছকে দেখে নেয়ার হুমকি দেন কামাল।

বুধবার বিকেলে নবীনগর থানা ভবনের সামনের সড়কে মোখলেছকে একা পেয়ে তাঁর ওপর হামলা করেন কামাল। এ সময় মোখলেছকে মাথা, চোখে এবং হাতে উপর্যপুরি ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করেন কামাল।

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশীদ জানান, পুলিশ তাৎক্ষণিক অভিযুক্ত কামালকে রক্তমাখা ছুরিসহ আটক করে। আহত মোখলেছকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply