গণস্বাস্থ্য হাসপাতালে ৫০ লাখ টাকা অনুদান দিলেন সামিনা-এহসানুল হক

|

গণস্বাস্থ্য নগর হাসপাতালে দুইটি ডায়ালাইসিস শয্যা ইউনিট স্থাপন করার লক্ষ্যে পঞ্চাশ লক্ষ টাকা অনুদান প্রদান করেছেন সামিনা মঈনউদ্দীন ও তার ভাই এহসানুল হক।

আজ শুক্রবার (১৯ মার্চ) বেলা ২টায় ধানমন্ডিতে দাতাগণের বাসায় অর্থ (চেক) হস্তান্তর সম্পন্ন হয়।

তারা তাদের বাবা-মায়ের জন্য প্রকৌশলী ফজলুল হক শয্যা ডায়ালাইসিস ইউনিট এবং সোফিয়া হক শয্যা ডায়ালাইসিস ইউনিট স্থাপনের জন্য শা‌মিনা মঈনউ‌দ্দীন এবং অস্ট্রেলিয়া প্রবাসী এহসানুল হক গণস্বাস্থ্য নগর হাসপাতালে দুইটি ডায়ালাইসিস শয্যা ইউনিট স্থাপন করার লক্ষ্যে ২৫ লাখ টাকা করে ২ জন পঞ্চাশ লক্ষ টাকা অনুদান প্রদান করেছেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, দাতাগণের পক্ষে সামিনা মঈনউদ্দীন, তার স্বামী সাবেক মন্ত্রী আরিফ মঈনউদ্দীন, গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টারের সমন্বয়কারী ডা. মহিবুল্লাহ খোন্দকার।

ডা. জাফরুল্লাহ চৌধুরী এ সময় বলেন, দানকারীরা পিতা মাতার না‌মে দু‌টি ডায়ালাই‌সিস শয্যা ইউনিট দান করেছেন। আমার ও গণস্বাস্থ্য ডায়ালাই‌সিস সেন্টারের পক্ষ থেকে তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। অসহায় ডায়ালাই‌সিস রুগী‌দের সেবায়‌ সমাজের অবস্থাপন্ন ব্যক্তিদের এ‌গি‌য়ে আসার আহ্বান জানা‌চ্ছি। সকল দান আয়কর মুক্ত।

তিনি বলেন, সামিনা মঈনউদ্দীন ও তার ভাই এহসানুল হক অনুদানের মাধ্যমে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে তার কর্তব্য পালন করেছেন। আমি তার পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে দেশের ধনাঢ্য ব্যক্তিদের মানবতার সেবায় এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply