ঝালকাঠির রাজাপুর উপজেলায় ২ চেয়ারম্যানসহ ১৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

|

উপজেলার ছয় ইউনিয়নে চেয়ারম্যান পদে ২২ জন, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে ৬৬ জন, সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ২২৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

গতকাল যাচাই-বাছাইয়ে যাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে তারা হলেন: সাতুরিয়া ইউনিয়নে আয়কর রিটার্ন দাখিল না করায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মাদ আলতাফ হোসেন জমাদ্দার, সাধারণ সদস্য, নির্ধারিত ফরম সঠিক ভাবে পূরণ না করায় মোহাম্মাদ শফিকুল ইসলাম, ঋণ খেলাপি থাকায় মোহাম্মাদ আলিম হাওলাদার

শুক্তগড় ইউনিয়নে সরকার নির্ধারিত জামানত চালান না থাকায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. আনোয়ার হোসেন, সাধারণ সদস্য, ব্যয় বেশি দেখানোয় আব্দুস সোবাহান হাওলাদার, সংরক্ষিত সদস্য, ঋণ খেলাপি থাকায় সংগিতা।

রাজাপুর সদর ইউনিয়নে সাধারণ সদস্য, ব্যয় বেশি দেখানোয় মোহাম্মাদ বেল্লাল হোসেন, প্রার্থীর সমর্থন কারী ঠিক না থাকায় মোহাম্মাদ ইউনুস আলী রারী। সংরক্ষিত সদস্য, ব্যয় বেশি দেখানোয় মোসাম্মাদ মঞ্জয়ারা বেগম, মোসাম্মাদ মিনিরা বেগম।

গালুয়া ইউনিয়নে সাধারণ সদস্য, ঋণ খেলাপি থাকায় মোহাম্মাদ আসলাম ও মোহাম্মাদ গোলাম ফারুক।

বড়ইয় ইউনিয়নে সংরক্ষিত সদস্য, ঋণ খেলাপি থাকায় মোসাম্মাদ নাসরিন।

মঠবাড়ি ইউনিয়নে সাধারণ সদস্য, ব্যয় বেশি দেখানোয় আব্দুর রশিদ মোল্লা, প্রস্তাব কাঠি না থাকায় মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান, ঋণ খেলাপি থাকায় মোহাম্মাদ দেলোয়ার। সংরক্ষিত সদস্য, ব্যয় বেশি দেখানোয় মোসম্মাদ শামিমা নাসরিন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply