কোয়ারেন্টাইনের বাধা না থাকলে দুই ওয়ানডে ও টি টোয়েন্টি খেলতে দলের সাথে যোগ দিতাম: সাকিব

|

নিউজিল্যান্ড সিরিজে দলের সাথে নেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডেতে বাংলাদেশের জার্সি গায়ে মাঠে হয়তো দেখা যাবে সাকিবকে। দেশের জন্য কতটুকু করতে পেরেছেন সাকিব সেটা জানে না তবে কিছুটাও যদি করে থাকেন তাহলে নিজেকে ধন্য মনে করছেন তিনি। স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তি উপলক্ষে এই কথা বলেন সাকিব আল হাসান।

দেশীয় এক গণমাধ্যমে ফেসবুক লাইভে সাকিব আল হাসান বলেন, স্বাধীন দেশে জন্ম নিতে পেরেছি বলেই বিশ্ব জুরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পারছি। যদি আমরা স্বাধীন না হতাম তবে কী দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে পারতাম?

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। পারিবারিক কারণে দলের সাথে নেই সাকিব। তবে, যেহেতু তার তৃতীয় সন্তানের জন্ম হয়ে গেছে সেহেতু তিনি দুই ওয়ানডে ও তিন টি টোয়েন্টির জন্য দলের সাথে ঠিকই যোগ দিতেন। যদি না করোনার কঠোর বিধি নিষেধ না থাকতো।

সাকিব বলেন, আমি খুব বেশি মিস করছি দলকে। এখন আমার বাচ্চাটাও হয়ে গেছে, যদি কোয়ারেন্টাইনের বাধা না থাকতো তাহলে আমি দলের সাথে শেষ দুই ওয়ানডে ও টি-টোয়েন্টির জন্য দলের সাথে যোগ দিতাম।

সাকিব আল হাসান মনে করেন দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ঘুরে দাঁড়াবে বাংলাদেশ। আগামী ২৩ মার্চ সিরিজের তৃতীয় ওয়ানডেতে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply