আচারের বয়ামে ১০ হাজার পিস ইয়াবা, সৌদিগামী যাত্রী আটক

|

আচারের বয়ামে বিশেষ কায়দায় লুকায়িত দশ হাজার পিস ইয়াবাসহ ১ সৌদিগামী যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। গত রাত সাড়ে ৩টার দিকে বিমানবন্দর বহির্গমন টার্মিনাল থেকে রাকিব হোসেন (৩১) নামে এক যাত্রীকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স) মো. আলমগীর হোসেন।

ঘটনার বিবরণে জানা যায়, গালফ এয়ারের (জিএফ ২৫১) একটি ফ্লাইটযোগে ঢাকা থেকে ভোর রাত ৫টা ৪০ মিনিটে বাহরাইন হয়ে সৌদি আরব যাওয়ার কথা ছিলো আটককৃত রাকিব হোসেনের। সে আন্তর্জাতিক বহির্গমন টার্মিনালে আসলে গোপন সংবাদের ভিত্তিতে তাকে চ্যালেঞ্জ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। এ সময় তেঁতুলের আচারের দুইটি বড় বয়ামে ৯ হাজার ৮ শত পঁচাশি পিস ইয়াবা পাওয়া যায়, যার বাজার মূল্য পঞ্চাশ লক্ষ টাকা বলে জানা গেছে। আটককৃত রাকিবের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জে।

জিজ্ঞাসাবাদে সে জানায় নাজমুল (৩০) নামের ট্রাভেল এজেন্সির এক ব্যক্তি তাকে এই ইয়াবাসহ আচারের বয়াম দিয়েছে। নাজমুলসহ আরও অজ্ঞাতনামা ব্যক্তিকে এই মামলার এজাহারভুক্ত করা হয়েছে।

সোমবার সকাল ১১টায় আটক ব্যক্তিসহ অন্যান্যদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply