আপস্ট্রাইক স্পোর্টস ম্যানেজমেন্টের আয়োজনে শুক্রবার মাঠে গড়াচ্ছে বঙ্গবন্ধু করপোরেট ফুটবল টুর্নামেন্ট

|

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আপস্ট্রাইক স্পোর্টস ম্যানেজমেন্টের আয়োজনে শুক্রবার মাঠে গড়াচ্ছে বঙ্গবন্ধু করপোরেট কাপ সিক্সএ সাইড ফুটবল টুর্নামেন্ট। যমুনা টেলিভিশনসহ মোট ১২টি দল অংশ নিচ্ছে এই টুর্নামেন্টে। রাজধানীর কোর্টসাইড ফুটবল গ্রাউন্ডে ২৬ মার্চ বিকেল চারটায় উদ্বোধন করা হবে টুর্নামেন্টের। ২৭ মার্চ অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা। দুইদিনই বিকেল ৪টা থেকে খেলা শুরু হবে চলবে রাত ১০ টা পর্যন্ত।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলের জন্য প্রাইজমানি ধরা হয়েছে ৭০ হাজার টাকা, থাকছে চ্যাম্পিয়ন ট্রফি ও মেডেল। রানারআপ দলের জন্য ট্রফি ও মেডেলের সাথে প্রাইজমানি থাকছে ৫০ হাজার টাকা।

টুর্নামেন্টের প্রতি ম্যাচে সেরা খেলোয়াড়ের জন্য রাখা হয়েছে পুরষ্কার। অসাধারণ পারফরম্যান্সের জন্য থাকছে গোল্ডেন বুট, গোল্ডেন বল ও গোল্ডেন গ্লাভসের মত পুরষ্কার।

আপস্ট্রাইক স্পোর্টস ম্যানেজমেন্টের সিইও শাহ জাফর আহমেদ বলেন, করপোরেট জগতে যারা কাজ করেন তাদের মানসিক ও শারীরিকভাবে চাঙা রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই। জানান, চাকুরিজীবীদের সময় বাঁচাতে ও তাদের বিনোদন দিতেই সিক্সএ সাইড ফুটবলের আয়োজন করা হয়েছে। জানান, বিভিন্ন ধরণের টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে খেলাধুলার চর্চা অব্যহত রাখাই মূল লক্ষ্য।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply