তৃতীয় ওয়ানডেতে বাংলাদেশকে কঠিন টার্গেট দিয়েছে নিউজিল্যান্ড

|

তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডেতে বাংলাদেশের সামনে কঠিন লক্ষ ছুড়ে দিয়েছে নিউজিল্যান্ড। ওয়েলিংটনে টস জিতে ব্যাট করতে নেমে ডেভন কনওয়ের ১২৬ রানের ইনিংসে ভর করে ৬ উইকেটে ৩১৮ রান করে বাংলাদেশ। জবাবে ৩১৯ রানের জয়ের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ।

ওয়েলিংটনে টস জিতে ব্যাট করতে নেমে ভালো শুরুর ইঙ্গিত দেন নিউজিল্যান্ডের দুই ওপেনার। অষ্টম ওভারের প্রথম বলে জীবন পেলেও তৃতীয় বলে নিকোলসকে ফিরিয়ে ৪৪ রানের জুটি ভাঙ্গেন তাসকিন আহমেদ। প্যাভিলিয়নে ফেরার আগে নিকোলসের সংগ্রহ ছিলো ১৮ রান।

স্কোর বোর্ডে আর মাত্র ৫ রান যোগ করতে না করতে না করতেই মার্টিন গাপটিলকে ফেরান রুবেল হোসেন। অভিজ্ঞ রস টেইলর দ্বিতীয় শিকারে পরিনত হন রুবেলের। এরপর সৌম্য সরকারের বলে ১৮ রান করা টম ল্যাথাম মিরাজের দুর্দান্ত ক্যাচে পরিনত হলে ১২০ রানে চতুর্থ উইকটে হারায় ব্লাকক্যাপসরা।

তবে ব্যাট হাতে ঠিকই ক্রিজে দাঁড়িয়ে যায় কর্নওয়েল ও ড্যারিল মিচেল। টাইগার বোলারদের মাটিতে নামিয়ে মুস্তাফিজের বলে কর্নওয়েল আউট হন ১২৬ রানে। আর মিচেল অপরাজিত থাকেন ১০০ রানে।

ইনিংসের শেষ বলে দুই রান নিয়ে সেঞ্চুরি পূর্ন করেন কিউই এই ব্যাটসম্যান। এই দুই ব্যাটারের সেঞ্চুরির উপর ভর করে নিউজিল্যান্ডের সংগ্রহ দাঁড়ায় ৬ উইকেটে ৩১৮ রান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply