সহকর্মীর গুলিতে জেএসএস এমএন লারমা দলের সশস্ত্র কমান্ডার নিহত

|

রাঙামাটি প্রতিনিধি:

বাঘাইছড়িতে সহকর্মীর গুলিতে জেএসএস এমএন লারমা দলের সশস্ত্র কমান্ডার বিশ্বমিত্র চাকমা (৩২) ওরফে যুদ্ধ নিহত হয়েছেন। গত রাত ২টার দিকে রাঙামাটির বাঘাইছড়ি শহরে বাবুপাড়ায় নিজেদের আস্তানায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও দলীয় সূত্র জানিয়েছে, গত রাতে বাবুপাড়ায় নিজেদের আস্তানায় মোট ৮ জন সহকর্মীকে সাথে নিয়ে ছিলেন বিশ্বমিত্র চাকমা। রাতে ৬ জনকে ঘুমাতে দিয়ে নিজের দেহরক্ষী সুজন চাকমাকে সাথে নিয়ে আস্তানা পাহারা দিচ্ছিলো বিশ্বমিত্র। এ সময় বিশ্বমিত্র কৌশলে আস্তানার বাইরে থেকে ৬ জনকে তালাবদ্ধ করে ওস্তাদ বিশ্বমিত্র চাকমাকে গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

জেএসএস এমএন লারমা দলের উপজেলা সভাপতি জ্ঞানবীর চাকমা বলেন, সুজন চাকমা সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস মূল দলের গুপ্তচর ছিল। তাদের ইন্ধনে আমাদের কর্মীকে হত্যা করে পালিয়ে গেছে। তবে এ অভিযোগ অস্বীকার করেছে জেএসএস মূল দলের উপজেলা সাধারণ সম্পাদক ত্রিদিপ চাকমা। তিনি বলেন, এ ঘটনার সাথে তাদের কোনো সম্পৃক্ততা নেই।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, বিশ্বমিত্র আগে সন্তু লারমা নেতৃত্বাধীন জেএসএস মূলদলের সদস্য ছিলেন। কয়েক বছর আগে তিনি সংস্কারবাদী জেএসএসে যোগ দেন। পুলিশ সকালে লাশ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

ইউএইচ/









Leave a reply