১০ ওভারে ১৪১ রানের বড় সংগ্রহ নিউজিল্যান্ডের

|

টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে নির্ধারিত ১০ ওভার শেষে ১৪১ রান করেছে নিউজিল্যান্ড। জবাবে ১৪২ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ। বৃষ্টির কারণে খেলা দেরিতে মাঠে গড়ানোয় ম্যাচের পরিধি কমিয়ে ১০ ওভার নির্ধারণ করা হয়।

অকল্যান্ডে, শেষ টি-টোয়েন্টি ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে টাইগার বোলারদের চাপে ফেলেন কিউই ব্যাটাররা। মাত্র ৭ ওভারেই দলীয় শতক তুলে নেয় কিউইরা। ম্যাচের শুরু থেকেই চার ছক্কার বন্যা বইয়ে দেয় নিউজিল্যান্ডের দুই ওপেনার গাপটিল ও অ্যালেন।

মেহেদির বলে আউট হওয়ার আগে ৫ ছক্কা ও ১ চারে মাত্র ১৯ বলে ৪৪ করেন গাপটিল। অন্যদিকে নিউজিল্যান্ডের জার্সিতে নিজের প্রথম ফিফটি তুলে নেন আরেক ওপেনার অ্যালেন। তাসকিনের বলে অ্যালেনের ক্যাচটি যখন মিরাজ হাতে জমিয়েছেন ততক্ষনে তিনি করে ফেলেছেন ২৯ বলে ৭১ রান ।

শরিফুলের বলে ৬ বলে ১৪ রান করে আউট হন ফিলিপস। মিসেল ১১ রানে হয়েছেন রান আউট। শেষ পর্যন্ত বৃষ্টির কারণে ম্যাচের পরিধী কমিয়ে আনায় নির্ধারিত ১০ ওভারে ১৪১ রান তোলে নিউজিল্যান্ড।

বল হাতে নাসুম দুই ওভারে রান দিয়েছেন ২৯, রুবেল হোসেন দুই ওভার বল করে রান দিয়েছেন ৩৩ আর মেহেদি হাসান দুই ওভারে দিয়েছেন ৩৪ রান। দলের হয়ে একটি করে উইকেট নিয়েছেন তাসকিন, শরিফুল ও মেহেদি। কিউইদের দেওয়া ১৩৬ জয়ের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply