নরসিংদীতে অটোরিকশা উল্টে একজনের মৃত্যু

|

স্টাফ রিপোর্টার,

নরসিংদী সদর উপজেলার সাহেপ্রতাপ এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে এক বৃদ্ধ ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ রোববার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়ক সংলগ্ন সাহেপ্রতাপ এলাকার পশ্চিম পাশের সড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় ওই ব্যক্তি তার মেয়ের শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে আরেক আত্মীয় বাড়িতে যাচ্ছিলেন।

এই দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম মো. ইসমাইল ভূঁইয়া (৬৭)। তিনি নরসিংদীর শিবপুরের আইয়ুবপুর ইউনিয়নের কান্দিরপাড়া এলাকার মৃত সৈয়দ আলী ভূঁইয়ার ছেলে। মো. ইসমাইল ভূঁইয়া একজন অবসরপ্রাপ্ত কাস্টমস কর্মকর্তা ছিলেন।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ব্যাটারিচালিত অটোরিকশাটির চালক মহাসড়কটির পশ্চিম পাশে দাঁড়িয়ে যাত্রী নিচ্ছিলেন। সামনে-পেছনে মোট ৬ জন যাত্রী ছিল অটোরিকশাটিতে। এ সময় মো. ইসমাইল ভূঁইয়া ওই চালকের বামপাশে সামনের অংশে বসা ছিলেন। স্টার্ট দেওয়ার সময় অটোরিকশাটির ডান পাশের পেছনের অংশের চাকার নিচে একটি আস্ত ইট থাকায় এটি বামপাশে কাত হয়ে উল্টে যায়। এ সময় অটোরিকশাসহ চালক মো. ইসমাইল ভূঁইয়ার ওপরে গিয়ে পড়েন। উপস্থিত লোকজন দ্রুত তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পরপরই তার মৃত্যু হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক খোকন কান্তি রুদ্র জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন শেষে নরসিংদী সদর হাসপাতালে আসি। নিহতের পরিবারের লোকজনও এরই মধ্যে এখানে চলে এসেছেন। তাদের অনুরোধে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply