সোনারগাঁ ছাত্রলীগ ও যুবলীগের বিরুদ্ধে থানায় হেফাজতের অভিযোগ

|

স্টাফ করেসপনডেন্ট:

সোনারগাঁ রয়েল রিসোর্টে হেফাজতের যুগ্ম-মহাসচিব মামুনুল হককে হেনস্থা করার অভিযোগে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

রোববার (৪ এপ্রিল) সোনারগাঁ থানায় হাজির হয়ে মামুনুলের পক্ষে অভিযোগ দায়ের করেছেন হেফাজত নেতা মুফতি ফয়সাল মাহামুদ হাবিবী।

অভিযোগের সত্যতা স্বীকার করেছেন সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম। অভিযোগে উল্লেখ করা হয়, গত ৪ এপ্রিল সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে অবকাশ যাপনের জন্য রিসোর্টের পঞ্চম তলার ৫০১ নম্বর কক্ষে সস্ত্রীক অবস্থান গ্রহণ করেন হেফাজতে ইসলাম এর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক। তিনি রিসোর্টে সম্পূর্ণ নিয়ম কানুন মেনে অবস্থান করছিলেন।

কিন্তু হোটেল মালিক সাইদুর রহমান এর ম্যানেজার ও কর্মচারীবৃন্দ আল্লামা মামুনুল হককে নিরাপত্তা দিতে ব্যর্থ হন এবং এলাকার কতিপয় সন্ত্রাসী সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম নান্নু ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মো. সোহাগ রনির নেতৃত্বে কতিপয় অজ্ঞাতনামা ব্যক্তিদের নিয়ে আল্লামা মামুনুল হক এর উপর হামলা চালায়।

তার জামার কলার ছিড়ে ফেলে, দাড়ি মুবারক ধরে টান দেয় এবং শারীরিকভাবে লাঞ্ছিত করে অশ্লীল ও অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তার গাড়ির চাবি ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার (ওসি) রফিকূল ইসলাম জানান, মামুনুল হকের পক্ষে হেফাজতে ইসলামের নেতারা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। পুলিশ অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply