‘গ্লো অ্যান্ড লাভলি’র নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাবিলা নূর

|

‘গ্লো অ্যান্ড লাভলি’ এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন জনপ্রিয় তরুণ অভিনেত্রী সাবিলা নূর। সম্প্রতি রাজধানীতে আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশের সবচেয়ে বড় ও আইকনিক স্কিন কেয়ার ব্র্যান্ড ‘গ্লো অ্যান্ড লাভলী’ এর সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন সাবিলা।

বাংলাদেশে ‘গ্লো অ্যান্ড লাভলি’ এর যাবতীয় বিজ্ঞাপন ও ব্র্যান্ড প্রচারণায় এখন থেকে অংশ নেবেন সাবিলা নূর। সৌন্দর্যের ধারনাকে আরও বিস্তৃত করতে গত বছর ইউনিলিভার এর জনপ্রিয় ব্র্যান্ড ‘ফেয়ার অ্যান্ড লাভলি’ এর নতুন নামকরণ করা হয় ‘গ্লো অ্যান্ড লাভলী’। ‘গ্লো অ্যান্ড লাভলি’ সৌন্দর্যের বৈচিত্র্য উদযাপন ও বাধা অতিক্রম করে নারীদের এগিয়ে যেতে অনুপ্রেরণা দেয়। একইসঙ্গে তাগিদ দেয়, যাতে স্বপ্ন জয়ের পথে কোনো কিছুই তাদেরকে পিছু হটাতে না পারে।

‘গ্লো অ্যান্ড লাভলি’ যাদের কথা বলে সাবিলা নূর তাদেরই একজন। বর্তমানে জনপ্রিয়তার তুঙ্গে থাকা অভিনেত্রীদের মাঝে তিনি অন্যতম। প্রায় এক দশকের অভিনয় ক্যারিয়ারে দর্শকদেরকে সাবিলা অনেকগুলো ভালো কাজ উপহার দিয়েছেন। সাবলীল অভিনয়ের মাধ্যমে বাংলাদেশের প্রতিটি আত্মবিশ্বাসী নারীর প্রতিনিধিত্ব করছেন তিনি। আত্মবিশ্বাসের সাথে জয় করেছেন লাখো মানুষের মন। তার সাফল্যের ‘গ্লো’ (দ্যুতি)-তে অনুপ্রাণিত হচ্ছেন হাজারো নারী। আর এ কারণেই ব্র্যান্ডের নতুন মুখ হিসেবে সাবিলা নূরকে বেছে নিয়েছে ‘গ্লো অ্যান্ড লাভলি’।

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড এর বিউটি অ্যান্ড পার্সোনাল কেয়ার মার্কেটিং ডিরেক্টর আফজাল হাসান খান বলেন, “গ্লোবাল স্কিন কেয়ার ব্র্যান্ড হিসেবে সৌন্দর্যের ধারণাকে আমরা নতুনভাবে দেখছি এবং সকল রঙের ত্বকের যত্নে পাশে থাকছি। ‘গ্লো অ্যান্ড লাভলি’ আত্মবিশ্বাসী হতে এবং নিজের সেরা রূপটি প্রকাশ করতে সাহায্য করে। সবার কাছে পৌঁছানো ও সকল রঙের ত্বকের যত্ন নেয়াই আমাদের লক্ষ্য। নারীর নিজস্ব পরিচয় তৈরিতে আমরা বিরামহীনভাবে তাদের পাশে থাকার পাশাপাশি নতুন চ্যালেঞ্জ মোকাবেলা করে নিজের যোগ্যতায় নারীরা যেভাবে এগিয়ে যাচ্ছে, সেই সাফল্যগাঁথাকে তুলে ধরার চেষ্টা করছি।”

‘গ্লো অ্যান্ড লাভলি’র উদ্দেশ্যের কথা উল্লেখ করে ব্র্যান্ডটির নতুন অ্যাম্বাসেডর সাবিলা নূর বলেন, “বাংলাদেশের সবচেয়ে বড় ও আইকনিক স্কিন কেয়ার ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আমি ভীষণ আনন্দিত ও সম্মানিত বোধ করছি। এই ব্র্যান্ডটি নারীর ভেতরে লুকিয়ে থাকা আভা প্রকাশে সাহায্য করে এবং তাদেরকে নিজের ত্বকের ব্যাপারে আত্মবিশ্বাসী করে তোলে। এমন একটি ব্র্যান্ডের সাথে কাজ করতে পেরে আমি গর্বিত, যে ব্র্যান্ডটি নারীদের সামনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে নিজেকে পরিবর্তনে সাহায্য করে এবং নারী ক্ষমতায়নের স্পষ্ট বার্তা দেয়।”


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply