সস্ত্রীক করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন যুবলীগ চেয়ারম্যান

|

করোনাভাইরাসের টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। এ সময় তার স্ত্রীও টিকা নিয়েছেন।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল ১০টায় মহাখালী শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে টিকা নেন তারা।

দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ পরবর্তীতে যুবলীগ চেয়ারম্যান গণমাধ্যমকে বলেন, যারা প্রথম ডোজ টিকা নিয়েছেন, তাদের জন্য দ্বিতীয় ডোজ টিকা নেয়া আবশ্যকতা রয়েছে। টিকা গ্রহণ সবার জন্য অনস্বীকার্য হয়ে পড়েছে। তবে টিকা গ্রহণ করলেই শুধু হবে না, আমাদেরকে অবশ্যই মাস্ক পরিধান করা অব্যাহত রাখতে হবে। করোনা টিকা সংক্রান্ত বিষয়ে আমাদের জনগণ গুজবকে পাত্তা দেয়নি বলেই সবার মাঝে টিকা গ্রহণের আগ্রহ বেড়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ গত বছর থেকে এখন পর্যন্ত করোনার এই মহাপ্রকোপ মোকাবিলায় আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ, অসহায় মানুষকে খাদ্য সহায়তা প্রদান, ইতোমধ্যে ৪৫ লক্ষ অসহায়কে খাদ্য সহায়তা করা হয়েছে, করোনা আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করছে তাদের দাফন-কর্ম সম্পাদন করা, এই সংকটে কৃষকের পাশে দাঁড়ানো থেকে শুরু করে যুবলীগ নানা ধরনের মানবিক কর্মসূচি অব্যাহত রেখেছে। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলাতেও যুবলীগ মানুষের পাশে আছে, আরও সুদৃঢ়ভাবে যুবলীগ মানুষের পাশে থাকবে।

এ সময় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সাথে ছিলেন তার স্ত্রী অ্যাড. নাহিদ সুলতানা যূথী, যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, স্বাস্থ্য সহ-সম্পাদক ডা. ফরিদ রায়হান, উপস্বাস্থ্য সম্পাদক ডা. মুস্তাফিজার রহমান উজ্জ্বলসহ যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply