ফেসবুকে প্রেমিকার আপত্তিকর ছবি; যুবক গ্রেফতার

|

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাটে প্রেমিকার আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়ানোর অভিযোগে থানায় মামলা করেছে ভুক্তভোগী। আর পর্নগ্রাফি আইনের মামলায় প্রেমিক অনিক বসু (২০) নামের যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে ফকিরহাট উপজেলার রাজপাট এলাকায় অভিযান চালিয়ে থানা পুলিশ অনিক বসুকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

গত শুক্রবার রাতে নিজের আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ এনে ফকিরহাট থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী নিজেই।

প্রতারণার শিকার মেয়েটি খুলনা পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী। আটক অনিক বসু ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নের সোনাখালী গ্রামের অমল বসুর ছেলে। ওই মেয়েটি তার প্রতিবেশী ও একই গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, গ্রেফতার অনিক বসুর সাথে ওই মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। সেই সুযোগে মেয়েটি অনিক বসুকে তার ফেসবুকের পাসওয়ার্ড দেয়। একসময় সম্পর্কের অবনতি ঘটলে অনিক তার প্রেমিকার ফেসবুক আইডি থেকেই বিভিন্ন রকম অশ্লীল ছবি দিয়ে পোস্ট করে। পরবর্তীতে মেয়েটি থানায় অভিযোগ করেন।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, মেয়েটির অভিযোগের ভিত্তিতে পর্নগ্রাফি আইনে থানায় মামলা হয়েছে। আমরা অনিককে গ্রেফতার করেছি। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অনিককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply