তিন বিয়ে নিয়ে সন্তোষজনক উত্তর নেই মামুনুল হকের: ডিসি হারুন

|

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। ফাইল ছবি।

পুলিশের কাছে জিজ্ঞাসাবাদের একাধিক বিয়ের বিষয়ে মুখ খুলেছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। তিনি জানিয়েছেন, প্রথম বিয়ের পর যে দুই নারীর কথা আলোচনায় এসেছে তারা দু’জনই তার স্ত্রী। এসব বিয়ে তিনি সামাজিকভাবে গোপন রেখেছেন। তবে তার উত্তর সন্তোষজনক নয় বলে জানিয়েছেন পুলিশের ডিএমপির তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) হারুন অর রশিদ। তিনি জানান, প্রাথমিকভাবে ভাঙচুরের ঘটনায় জড়িত থাকার অভিযোগ স্বীকার করে নিয়েছেন মামুনুল হক।

ডিসি হারুন আর রশিদ বলেন, মামনুলকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হবে।

আরো কয়েকটি মামলায় গ্রেফতার দেখিয়ে তার রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে রোববার বেলা ১২টার গ্রেফতার করেছে পুলিশ। রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপকমিশনারের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। 

জানা গেছে, ৩ এপ্রিল সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে ধরা পড়ার পর থেকেই মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসায় অবস্থান করছিলেন মামুনুল হক। গতকিছুদিনে ভাঙচুর ও নাশকতার মামলায় হেফাজতের বেশ কয়েকজন নেতাকে গ্রেফতার করা হয়। এরই ধারাবাহিকতায় গ্রেফতার হলেন মামুনুল হকও।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply