বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও ভারতের প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির অভিযোগে যুবক গ্রেফতার

|

নেত্রকোণার আটপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাসেল মিয়া (৩৩) নামের এক যুবককে করেছে পুলিশ।

সোমবার (১৯ এপ্রিল) ভোরে অভিযান চালিয়ে আটপাড়া উপজেলা সদর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া রাসেল মিয়া উপজেলার জয়নগর গ্রামে বসবাস করেন। তিনি একই উপজেলার লক্ষ্মীপুর গ্রামের হানিফ মিয়ার ছেলে এবং ভেকু মেশিন দিয়ে মাটি কাটার ব্যবসার সঙ্গে জড়িত।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, রাসেল মিয়া গতকাল রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি একসাথে এবং বঙ্গবন্ধুর ছবি আলাদাভাবে বিকৃত করেন। পরে সেই ছবিগুলো ফেসবুকে ও বিভিন্ন মেসেঞ্জারের মাধ্যমে ছড়িয়ে দেন। আজ রোববার ভোরে পুলিশ অভিযান চালিয়ে আটপাড়া সদর থেকে তাকে আটক করে। পরে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়।
মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

এ ব্যাপারে আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাফর ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে আজ দুপুরে পৌনে দুইটার দিকে বলেন, ‘আটক যুবককে মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তাকে আদালতের পাঠানোর প্রস্তুতি চলছে।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply