নারায়ণগঞ্জে মহানগর জামায়াতের আমিরসহ গ্রেফতার তিন

|

হেফাজতে ইসলামের ডাকা হরতালে সহিংসতার মামলায় নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর আমির মাওলানা মাঈনুদ্দিন আহমেদসহ বিএনপি জামায়াতের তিন কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৮ এপ্রিল) রাতে ফতুল্লার তল্লা হাজীগঞ্জের বাসা থেকে জামায়াতের মহানগর আমির মাওলানা মাঈনুদ্দিনকে গ্রেফতার করা হয়। এছাড়া সানাপাড় ও শহরের নলুয়া এলাকা থেকে বিএনপির অপর দুই কর্মী গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী।

মেহেদী ইমরান সিদ্দিকী জানান, হেফাজতে ইমলামের ডাকা গত ১৮ মার্চের সকাল-সন্ধ্যা হরতালের দিন ঢাকা –চট্রগ্রাম মহাসড়কে ১৭টি যানবাহনে অগ্নিসংযোগ ও ভাঙচুর করা হয়। ঐ ঘটনায় সিদ্ধিরগঞ্জে থানায় পুলিশের কাজে বাধা প্রদান ও অগ্নিসংযোগ এবং বিশেষ ক্ষমতা আইনে র‍্যাব-পুলিশ বাদি হয়ে মোট ছয়টি মামলা দায়ের করা হয়। এসব সহিংসতার ঘটনার তদন্তে জামায়াতের মহানগর আমির মাওলানা মাঈনুদ্দিনের সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়ায় রোববার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া সহিসতার সাথে সংশ্লিষ্ট থাকায় বিএনপি কর্মী জনি ও ইসলামকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply