বিশ্বের প্রথম পাঁচ দলের মধ্যে দ্রুতই দেখা যাবে বাংলাদেশের নাম: পাপন

|

বহুদিন পর টেস্টে নিজেদের সামর্থের প্রমাণ দিতে পেরেছে দলের দুই ব্যাটার নাজমুল হাসান শান্ত ও মুমিনুল হক। হতাশ করেননি তামিম ইকবালও। যদিও অল্পের জন্য সেঞ্চুরি মিস করেছেন তিনি। মুশফিকও ব্যাট করেছেন নিজের মত করেই। তাই বহুদিন পরে স্বস্তির হাসিতে মেতেছেন বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। গণমাধ্যমের সাথে আলাপে তিনি বলেই দিলেন দলের সাথে খালেদ মাহমুদ সুজনের অন্তর্ভুক্তিতে দলীয় সংহতি বেড়েছে বলেই মনে করেন বিসিবির প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

এই টেস্টে রেজাল্ট হওয়া খুব কঠিন। সবকিছু ঠিক থাকলে হয়তো শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট ড্র হতেই চলেছে। তবে ক্রিকেট ভক্তদের উদ্দেশ্যে পাপন বললেন, এই ম্যাচ জিতলেও আপনাদের বেশি খুশি হওয়ার দরকার নেই আবার হারলেও খুব কষ্ট পাওয়ার দরকার নেই। আশা করছি আগামী কিছু দিনের মধ্যেই আমরা বিশ্বের প্রথম পাঁচ টেস্ট দলের তালিকায় নাম লেখাতে পারবো।

পাপন আরও বলেন, দল হারলে তো কষ্ট লাগবেই তাই বলে এমন কিছু করা যাবে না যেন দলের উপর প্রভাব পরে। বাংলাদেশ অনেক বিশ্বের যেকোন দলকে হারানোর সামর্থ রাখে তাই দলের উপর ভরসা রাখতে হবে। দলের খেলোয়ারদের সাহসও দিতে হবে। তিনি বলেন আমাদের পাইপ লাইনে যে খেলোয়াড় রয়েছে তারাও বিশ্বমানের, তাই আমি খুবই কনফিডেন্টের সাথে বলতে পারি দ্রুতই বিশ্বের প্রথম পাঁচ দলের মধ্য আমরাও থাকবো।

করোনা দ্বিতীয় ঢেউয়ের কারণে বন্ধ হয়ে আছে জাতীয় ক্রিকেট লিগ। এরআগে প্রথম করোনার ঢেউয়ে বন্ধ হওয়া ঢাকা প্রিমিয়ার লিগও আলোর মুখ দেখেনি। কি হবে এই দুই টুর্নামেন্টের ভাগ্যে? এই প্রশ্নের উত্তরে আশার কথা শোনান নাজমুল হাসনা। তবে পরিস্থিতিতে খেলা শুরুর বিপক্ষে বিসিবি বস।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply