মাদারীপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরের কালকিনিতে পণ্যবাহী ট্রাকের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষে মো. জাহাঙ্গীর সরদার (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় তার ছেলে
ইমাম সরদার (২০) গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে কালকিনি-ভুরঘাটা আঞ্চলিক সড়কের উপজেলার প্রাণী সম্পদ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর পৌর এলাকার কৃষ্ণনগর এলাকার আক্কেল আলী সরদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কৃষ্ণনগর এলাকা থেকে জাহাঙ্গীর সরদার তার ছেলে ইমামের মোটরসাইকেলে করে ভুরঘাটার দিকে যাচ্ছিলো। তাদের মোটরসাইকেলটি উপজেলা প্রাণিসম্পদ অফিসের সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা বাবা-ছেলে উভয়ই গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে জাহাঙ্গীর সরদারের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের চাচাতো ভাই মুক্তিযোদ্ধা মো. মুজিবর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত জাহাঙ্গীর সরদারকে বরিশালে নেয়ার পথে মারা গেছে। তার ছেলে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আসফাক বলেন, সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী একজন মারা গেছে। আহত অপরজন শঙ্কামুক্ত। ঘটনার পরেই ট্রাকটির চালক পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটি পুলিশ জব্দ করেছে।









Leave a reply