রাজবাড়ীতে এক ব্যা‌ক্তি‌কে কু‌পি‌য়ে হত্যা

|

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:
রাজবাড়ী সদর উপ‌জেলার মিজানপু‌র ইউ‌পির গঙ্গপ্রসাদপুর বাঁধা‌লে ব্রীজ এলাকায় পূর্ব শত্রুতার জের ধ‌রে সুজন তালুকদার (৩২) না‌মে এক ব্য‌ক্তি‌কে কু‌পি‌য়ে ও গলা কেঁ‌টে হত্যা ক‌রে‌ছে দূর্বৃত্তরা।

এ সময় দূর্বৃত্ত‌দের ধারা‌লো অ‌স্ত্রআর আঘা‌তে রিমন ম‌ল্লিক (২৭) ও ইমরানুল ইসলাম (৩২) না‌মের আরও দুই ব্য‌ক্তি আহত হ‌য়ে‌ছে। প‌রে আহত‌দের উদ্ধার ক‌রে রাজবাড়ী সদর ও ফরিদপুর মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। রোববার সন্ধ্যা ৭ টার দি‌কে এ ঘটনা ঘ‌টে।

‌নিহত সুজন গঙ্গাপ্রসাদপু‌রের বাঁধা‌লে ব্রীজ এলাকার গিয়াসউ‌দ্দি‌নের ছে‌লে এবং আহত র‌বিন ম‌ল্লিক একই এলাকার হা‌সেম ম‌ল্লিক এবং ইমরানুল ইসলাম একই এলাকার র‌ফিকুল ইসলা‌মের ছে‌লে।

স্থানীয় এলাকাবাসী জানায়, সন্ধ্যার পর গঙ্গাপ্রসাদপু‌রের বাঁধা‌লে ব্রীজ এলাকায় সুজন, র‌বিন, ইমরানুল সহ ক‌য়েকজন ব‌সে আড্ডা দি‌চ্ছিলো। ওরা সবাই ধাওয়া পাড়া বালুর চাতা‌লে কাজ ক‌রে। হঠাত ৫/৭ জ‌নের একদল দূর্বৃত্ত তা‌দের ওপর অত‌র্কিত হামলা ক‌রে এলোপাথা‌রি ভা‌বে কোপা‌তে থা‌কে । এ সময় ধারা‌লো অ‌স্ত্রের আঘাতে ঘটনাস্থ‌লে সুজন নিহত হয় এবং র‌বিনের নাক সহ শরী‌রের বি‌ভিন্নস্থা‌ন ও ইমরানু‌লের হা‌তে কোপা‌নোর চিহৃ র‌য়ে‌ছে। আহত অবস্থায় র‌বিন ও ইমরানুল‌কে রাজবাড়ী সদর হাসপাতা‌লে আন‌লে জরুরী বিভা‌গের কর্তব্যরত চি‌কিৎসক র‌বিন‌কে ফ‌রিদপুর মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠায়।

রাজবাড়ী সদর থানার ও‌সি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধ‌রে এ ঘটনা ঘ‌টে থাক‌তে পা‌রে। এ ঘটনায় একজন নিহত ও দুই জন আ হত হ‌য়ে‌ছে। ঘটনার সা‌থে জ‌রিত‌দের গ্রেফতা‌রের চেষ্টা চল‌ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply