নষ্ট খেজুর বিক্রি করায় ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা

|

টাঙ্গাইল প্রতিনিধি :

পবিত্র রমজান মাসে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গায় অস্বাস্থ্যকর পরিবেশে পচা খেজুর বিক্রির অপরাধে ৫ জনকে ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ বুধবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ডে টাঙ্গাইল র‍্যাব-১২ এর সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালনা করেন কালিহাতী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. কামরুল হাসান।

মো. কামরুল হাসান জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী মাহে রমজান মাসে অস্বাস্থ্যকর পরিবেশে পচা খেজুর বিক্রির অপরাধে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালনা করে উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ডের দোকান ব্যবসায়ী সবুজকে ৩০ হাজার, ফয়সালকে ৩০ হাজার, খুশি মোহন দাসকে ৩০ হাজার, সাইফুলকে ২০ হাজার ও দ্বীপকে ৫০ হাজার টাকা মোট ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়েছে।

এ সময় তিনি বলেন, পবিত্র রমজান মাসে প্রশাসন সার্বক্ষণিকভাবে বাজারে স্থিতিশীলতা বজায় রাখার স্বার্থে মনিটরিং করে থাকে। তারই অংশ হিসাবে আজকে এই মোবাইল কোর্ট পরিচালনা করে দোষীদের শাস্তির আওতায় আনা হলো।

এ সময় র‍্যাব -১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান উপস্থিত ছিলেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply