সোনারগাঁয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় ৩ জন নিহত

|

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় পিকআপ উল্টে ৩ সবজি ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ২ জন।

শনিবার (১ মে) ভোরে উপজেলার দড়িকান্দি বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ৩ জন মারা যান।

নিহতরা হলেন: সোনারগাঁ উপজেলার দড়িকান্দি এলাকার খালেকের ছেলে কবির হোসেন, নাজিরপুর এলাকার ইউনুসের ছেলে আমির হোসেন ও ঠাটালিয়া এলাকার আল আমিন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে হাইওয়ে পুলিশ জানায়, ভুক্তভোগী ৫ ব্যক্তি বাজার থেকে সবজি সংগ্রহ করে বিক্রি করতেন। প্রতিদিনের মত শনিবারও সবজি নিয়ে বিক্রির উদ্দেশ্যে ফিরছিলেন।

পথে দড়িকান্দি বাসস্ট্যান্ডে একটি পিকআপের উপর তারা বসেন। পিকআপটি সড়কে ইউটার্ন নেয়ার সময় দ্রুতগামী একটি কাভার্ডভ্যান পিকআপকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পিকআপটি উল্টে ৫ জনই গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনজন মারা যান। 

এ ব্যাপারে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। ঘাতক কাভার্ডভ্যান ও চালক পালিয়ে গেলেও তাদের খুঁজে বের করতে পুলিশ কাজ করছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply