পাবেলের ‘বুক চিনচিন করছে’- এর দর্শক আড়াই কোটি ছাড়ালো

|

‘বুক চিনচিন করছে হায়’ প্রয়াত অভিনেতা মান্না ও পূর্ণিমা অভিনীত জনপ্রিয় একটি গান। সম্প্রতি ইউটিউবে এই গানের রিমেক ভিডিওটি আড়াই কোটির বেশি দর্শক দেখেছেন। খুব অল্প সময়ের মধ্যে রিমেক গানের ভিডিওতে এত দর্শক পাওয়ায় উচ্ছ্বসিত টিমের সবাই।

ছোট পর্দার অভিনেতা আরফান নিশো ও মেহজাবিন অভিনীত পরিচালক মহিদুল মহিমের পরিচালনায় ‘শিল্পী’ নাটকের জন্য গানটির চিত্রায়ন করা হয়। নতুন মিউজিকের এই গানে দ্বৈত কণ্ঠ দিয়েছেন জাহেদ পারভেজ পাবেল। গানের বিষয়ে উচ্ছ্বসিত এই শিল্পী।

পাবেল বলেন, ‘ভীষণ ভালো লাগে যখন এমন রেসপন্স আসে দর্শককূল থেকে। আমি আমার ভক্ত ও দর্শকদের কাছে কৃতজ্ঞ। এত কম সময়ে আমার গাওয়া ‘বুক চিন চিন করছে’ গানটি এত ভাইরাল হবে তা ভাবিনি। অনেক সময় মেয়ের কণ্ঠে বন্ধুদের সাথে ফোনে মজা নিলেও প্রথমবারের মতো ছেলে ও মেয়ে দুই কণ্ঠে গান করলাম।’

পাবেল আরও বলেন, ‘সবার এত এত ভালোবাসা পাচ্ছি যে খুশি না হয়ে উপায় নেই। মাঝে মাঝে মনে হয় স্বপ্নে আছি। এই গান ছোট থেকে বড় সবার কাছেই জনপ্রিয়তা পেয়েছে। এর চেয়ে বেশি আর কিছু চাওয়ার নেই। সবার কাছে আমি আবারও কৃতজ্ঞ।’

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে প্রকাশ পায় নাটক ‘শিল্পী’। নাটকটিতে জুটি বাঁধেন সময়ের আলোচিত আফরান নিশো ও মেহজাবিন। এই নাটকে বেশ কিছু পুরাতন গানকে রিমেক করা হয়েছে যেগুলোতে প্রথমবারের মত একসাথে ছেলে ও মেয়ের দ্বৈত কণ্ঠ দেন আরেক আলোচিত সংগীত শিল্পী জাহেদ পারভেজ পাবেল।

নতুন করে সংগীত পরিচালনা করেন সংগীত পরিচালক আভরাল সাহির। নাটকে যে দু’টি গান পাবেল গেয়েছেন– এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনীর গাওয়া ‘বুকে চিন চিন করছে’ এবং এন্ড্র কিশোর, কনক চাপা ও বিপ্লব এর গাওয়া ‘বিধি তুমি বলে দাও’ গান দু’টি।

গান দু’টি শুরু থেকেই বেশ ভাইরাল হয় পুরো ইউটিউব, ফেইসবুক ও টিকটকে। বুক চিন চিন এর ভিউ ইউটিউবে আড়াই কোটি ছাড়িয়ে গেছে ৯৯ দিনে। মুক্তি পাওয়ার পর থেকেই শুভেচ্ছা ও আলোচনায় আছেন এ শিল্পী।









Leave a reply