খালেদা জিয়াকে ২ লিটার অক্সিজেন দেয়া হচ্ছে: ফখরুল

|

মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা গতকালের চেয়ে ভালো বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার বিকেলে মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল আছে। তাকে দুই লিটার পরিমাণ অক্সিজেন দেওয়া হচ্ছে। চিকিৎসক গতকালের তুলনায় তার শারীরিক অবস্থার উন্নতি দেখে খুশি।

খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসার বিষয়ে এখন পর্যন্ত কোনো আলাপ হয়নি বলে জানান বিএনপি মহাসচিব। তবে দলের চেয়ারপারসনের শারীরিক অবস্থা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সাথে আলাপ হয়েছে বলে জানান তিনি।

বিভিন্ন সূত্রে জানা গেছে, খালেদা জিয়ার শারীরিক অবস্থা গতকাল কিছুটা অবনতি হওয়ার পর তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নিয়ে যাওয়ার কথা ভাবছে পরিবার। এর আগে সিঙ্গাপুর ও লন্ডনে চিকিৎসা করাতেন তিনি। এ দুটি দেশের কোনো একটিতে তাকে নিতে চান তারা।।

তবে খালেদা জিয়ার মুক্তির শর্তে বলা হয়েছে, তিনি বিদেশে গিয়ে চিকিৎসা নিতে পারবেন না। প্রয়োজনে দেশের ভেতরে যেকোনো হাসপাতালে চিকিৎসা নিতে হবে।

প্রসঙ্গত, গত ১১ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হন বিএনপি নেত্রী খালেদা জিয়া। আর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় ২৭ এপ্রিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply