সালমানকে ছেড়ে পান্ডিয়ার দ্বারে এলি?

|

বলিউডি নাকি এমন নায়িকা বিরল যার সাথে সালমান খানের প্রেম হয়নি বা প্রেমের গুঞ্জন উঠেনি। এমনই একজন এলি আভরাম। বিগ বস-৭ দিয়ে আলোচনায় আসা এই নায়িকার সাথে সালমানের প্রেমের গুঞ্জন অনেকদিনের। এমনকি, সালমান এলির ক্যারিয়ার গুছিয়ে দিতে চান এমন কথাও কম শোনা যায়নি। তবে, এবার শোনা যাচ্ছে সম্পূর্ণ নতুন এক গল্প। সুইডেনে বড় হওয়া হালের এই বলিউড তারকার সাথে নাকি সবুজ মাঠের আরেক তারকা হার্দিক পান্ডিয়ার তুমুল প্রেম চলছে।

হার্দিক পান্ডিয়া মাঠের নায়ক, তবে বলিউডে সবসময় একটা পা দেওয়াই থাকে এই ক্রিকেটারের। ক্রিকেটের ক্লান্তি দূর করতেই যেন বলিউডপাড়ায় ঢুঁ মারা। নিন্দুকরা বলছেন, এবার পান্ডিয়ার শিকে ধরা পড়েছেন এলি! এমনটাই জানাচ্ছে ভারতীয় গণমাধ্যম।

কেউ আবার বলছেন, সালমানকে তো আর আঁচলে বাঁধা যায় না। তাই মাঠের হিরো হার্দিককেই মন দিয়েছেন এলি।

গুঞ্জনের শুরুটা হয়েছে শিখর ধাওয়ানের স্ত্রী আয়েশা ধাওয়ানের পোস্ট করা ইনস্টাগ্রাম ছবি থেকে। সেখানে রোহিত শর্মার স্ত্রী ঋতিকা, ভুবনেশ্বর কুমারের জীবনসঙ্গী নূপুর নাগর, অজিঙ্কার সহধর্মিণী রাধিকা রাহানের সঙ্গে এলিও ছিলেন। ছবিটিতে অবশ্য কোনো ক্রিকেটার নেই।

এই ব্যাপারে কোনো ব্যাখ্যা দিতেই নারাজ এলি। সাফ কথা, আমাকে কেন এর ব্যাখ্যা দিয়ে বেড়াতে হবে? এসব গুজব নিয়ে কথা বলার মানে হয় না। আমাকে নিয়ে কত কিছুই না লেখা হয়েছে। আমি কখনো এটা সত্যি না মিথ্যা, তা বলার প্রয়োজন দেখিনি। আসলে পরিচিত মুখ হয়ে উঠলে লোকে আপনাকে নিয়ে গুজব, খবর এসব অনুসরণ করবে, এটাই স্বাভাবিক।

এর আগে মডেল লিসা শর্মা আর পান্ডিয়াকে ঘিরে গুঞ্জন রটেছিল।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply