বখাটেদের অত্যাচার থেকে বাঁচতে স্কুলছাত্রীর আত্মহত্যা চেষ্টা

|

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটের ক্ষেতলালে নবম শ্রেণির এক স্কুলছাত্রী বখাটেদের অত্যাচার সহ্য করতে না পেরে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। ওই স্কুলছাত্রীকে গেল রাত দুইটার দিকে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনার পর ক্ষেতলাল উপজেলার আটি গ্রাম থেকে সাত বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, প্রাইভেট পড়তে যাওয়ার পথে ওই স্কুলছাত্রীকে প্রতিনিয়ত উত্যক্ত করতো সিহাব নামে এক বখাটে। স্কুল ছাত্রীর অভিভাবক বারবার ওই বখাটেকে সতর্ক করেন।

গতকাল মঙ্গলবার দুপুরে ওই স্কুলছাত্রী বাড়ীর সামনে তার মাকে ধান শুকানোর কাজে সহযোগিতা করছিল। এমন সময় বখাটে সিহাবসহ সাতজন ওই স্কুল ছাত্রীকে যৌনহয়রানি করে। এবং তাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করলে ছাত্রীর চিৎকারে এলাকাবাসী ছুটে আসে। লোকজনের উপস্থিতি টের পেয়ে বখাটেরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় এলাকাবাসী তাদের আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে তাদের গ্রেপ্তার করে। এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা ক্ষেতলাল থানায় মামলা করেছেন।

এই ঘটনার পর অপমান সহ্য করতে না পেরে গতকাল (মঙ্গলবার) রাতে মেয়েটি বিষপান করে। পরে তাকে অসুস্থ্য অবস্থায় ক্ষেতলাল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিরেন্দ্রনাথ মণ্ডল জানিয়েছেন, প্রধান আসামি সিহাবসহ গ্রেফতারকৃত ৭জনকে আজ বুধবার দুপুরে জয়পুরহাট আদালতে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply