সেভিয়ার বিপক্ষে ২-২ গোলে রিয়াল মাদ্রিদের ড্র

|

বার্সেলোনা-অ্যাটলেটিকো ম্যাচের পর এবার ড্র করলো শিরোপা দৌড়ে থাকা রিয়াল মাদ্রিদ। নাটকীয় ম্যাচে শেষ মুহুর্তের গোলে সেভিয়ার বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে গ্যালাকটিকোরা। জয় না পাওয়ায় তারা হারিয়েছে লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ।

এদিকে, লিগ ওয়ানে রেঁনের সাথে ১-১ গোলে ড্র করেছে পিএসজি। আর সিরিআ’তে এসি মিলানের কাছে ৩-০ গোলে হেরেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর য়্যুভেন্টাস।

আলফ্রেডো ডি স্টেফানোতে ম্যাচের ২২ মিনিটে এগিয়ে যায় সেভিয়া। রাকিটিচের এসিস্ট থেকে গোল করে সেভিয়াকে এগিয়ে নেন ফার্নান্দো।

আক্রমণের পসরা সাজিয়েও প্রথমার্ধে আর সমতায় ফেরা হয়নি রিয়ালের। ম্যাচের ৬৭ মিনিটে মাদ্রিদকে সমতায় ফেরান আসেনসিও ।

কিন্তু ১১ মিনিটের মাথায় আবারো এগিয়ে যায় সেভিয়া। ৭৮ মিনিটে পেনাল্টি বঞ্চতি হয় রিয়াল; উল্টো পাল্টা আক্রমণে পেনাল্টি পায় সেভিয়া। দলকে এগিয়ে নিতে ভুল করেননি রাকিটিচ।

মাদ্রিদের হার নিয়ে মাঠ ছাড়ার ক্ষণ গণনার সময় টনি ক্রুসের দূরপাল্লার শট। আর সেই বলে আলতো পায়ের ছোয়া ইডেন হ্যাজার্ডের। যার ফলে টিকে থাকলো শিরোপার জমজমাট সমকীরণ।

এই ড্রয়ে এক পয়েন্ট পেয়ে বার্সেলোনাকে পেছনে ফেলে টেবিলের দুইয়ে উঠে এসেছে গ্যালাকটিকোরা। ৭৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাটলেটিকো। রিয়ালের সমান ৭৫ পয়েন্ট নিয়ে তিনে অবস্থান বার্সেলোনার। আর ৭১ পয়েন্ট নিয়ে চারে আছে সেভিয়া।

এদিকে লিগ ওয়ানে রেঁনের সাথে ১-১ গোলে ড্র করেছে পিএসজি। আর এই ড্র’র ফলে শিরোপা লড়াইয়ে লিল থেকে ৩ পয়েন্ট পিছিয়ে পড়লো প্যারিসিয়্নরা।

সিরিআ আ’তে এসি মিলানের কাছে ৩-০ গোলে হেরেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর য়্যুভেন্টাস। এ পরাজয়ে শীর্ষ চারে থেকে চ্যাম্পিয়ন্স লিগ নিশ্চিত করায় কঠিন হয়ে গেছে জুভদের।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply