নানিকে কুপিয়ে হত্যা করল নাতি

|

ভৈরব (কিশোরগন্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের কুলিয়ারচরে নাতি মো. শাহিন (৩৫) তার নানী বুদি বেগমকে (৫৫) কুপিয়ে হত্যা করেছে। এ সময় ওই নারীকে বাঁচাতে এগিয়ে এসে আহত হয়েছেন আরও দুই ব্যক্তি। গতকাল বুধবার রাত ৮টার দিকে উপজেলার ফরিদপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামে আবু আলী আক্তার উদ্দিন শাহের মাজারের পাশে এ ঘটনা ঘটে।

নিহত নারীর বাড়ি একই ইউনিয়নের আহমদপুর গ্রামে। অভিযুক্ত মো. শাহিন বুদি বেগমের আপন নাতি। আহত ব্যক্তিরা হলেন ফরিদপুর গ্রামের আতাউর রহমান ও আনিসুর রহমান। তাঁরা বর্তমানে কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সারা দেশে আবু আলী আক্তার উদ্দিন শাহের মাজারের অসংখ্য ভক্ত রয়েছেন। নিহত বুদি ও তাঁর নাতি শাহিন দুজনই ওই মাজারের ভক্ত। বুদি বেগম প্রায়ই ওই মাজারে আসতেন। বুধবারও মাজারে এসেছিলেন। রাত ৮টার দিকে তিনি মাজারসংলগ্ন আনিসুর রহমানের বাড়িতে ছিলেন। এ সময় ঘর থেকে বের হওয়ামাত্র বুদির ওপর শাহিন হামলা চালিয়ে তাঁকে দা দিয়ে কোপাতে থাকেন। এ সময় বুদির চিৎকারে কাছাকাছি থাকা আতাউর ও আনিসুর (তাঁরাও মাজারের ভক্ত) এগিয়ে আসেন। শাহিন তখন তাঁদেরও কোপাতে থাকে। এসময় দায়ের আঘাতে ঘটনাস্থলেই বুদি বেগমের মৃত্যু হয়।

তবে শাহিন কেন নানির ওপর হামলা করেন, স্থানীয়দের কেউ এই সম্পর্কে ধারণা দিতে পারেননি। তবে শাহিন এলাকায় মাদকাসক্ত হিসেবে পরিচিত বলে জানিয়েছে তারা।

ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহ আলম ঘটনার সত্যতা স্বীকার করেন।
এ বিষয়ে জানতে কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম সুলতান মাহমুদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন ঘটনার কারন তদন্ত করছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply